আবার বিয়ে করছেন তাসনুভা তিশা!

 

বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। পাত্র সংগীতশিল্পী এপিটাফ ব্যান্ডের ভোকালিস্ট সৈয়দ আশকার। তথ্যটি নিশ্চিত করেছেন নির্মাতা রাফায়েল আহসান নওমি। তিশা ও তার হবু বরের আংটি বদলের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে তিনি লিখেছেন- “অভিনন্দন তোমাদের দু’জনকে। এখন তোমাদের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন কর। আর কাউকে বোকা বানিও না। আল্লাহ তোমাদের সহায় হোক যাতে আমি দ্রুত কাচ্চি খেতে পারি।”

প্রতিউত্তরে তিশা কমেন্টবক্সে লিখেছেন- “হা হা দাদা রেডি হয়ে যাও, উকিল বাপের অনেক ডিউটি!” এদিকে সৈয়দ আশকারের ফেসবুক প্রোফাইলে গিয়েও দেখা যায় তিশা ও তার অন্তরঙ্গ ছবি-যা তিনি রেখেছেন তার প্রোফাইল পিকচার হিসেবেই।

সদ্য বিদায়ী বছরের ৮ ডিসেম্বর তাসনুভা তিশার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবির ক্যাপশনে লেখা- আমি এখনও অবাক হয়ে যাই কিভাবে আমি তার মতো এত চমৎকার হৃদয়ের একজন মানুষকে পেয়েছি। আমি অত্যন্ত আনন্দিত যে তোমাকে পেয়েছি। আমি চাই জীবনে-যাপনে তুমি আমার চেয়েও বেশি সফল হও, লক্ষ্যে পৌঁছাও।

জানা যায়,  রবিবার থেকে রাজবাড়ী জেলার সদরে অবস্থিত হরিজনদের নিজস্ব এলাকায় শুরু হয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ওয়েব ফিল্ম ‘হরিজন পল্লী’। এতে অভিনয় করতে বর্তমানে সেখানেই অবস্থান করছেন তাসনুভা তিশা। এর আগে ২০১৮ সালের ২১ জুন একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ফারজানুল হকের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ ঘটে।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × four =