আরিফিন শুভর নীলচক্র সিনেমার ফার্স্টলুক প্রকাশ

গত কয়েক বছর আরিফিন শুভ একরকম আটকে ছিলেন ‘মুজিব’ সিনেমার ইউনিটে। সেই সিনেমার সফলতায় বাতাসে ভেসেছেন ঢাকাই সিনেমার এই অভিনেতা! সেই ভাসা থামিয়ে এবার নতুন সিনেমার খবর প্রকাশ্যে আনলেন শুভ।

অভিনেতার নতুন ছবি ‘নীলচক্র’। গতকাল শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রকাশ করলেন নতুন সিনেমার ফার্স্টলুক পোস্টার। প্রকাশিত ওই পোস্টারে দেখা গেছে, তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন শুভ। সেটা আছেন লম্বা চুলের একজনের মাথায়।

নতুন সিনেমা নিয়ে শুভ বলেন, ‘নীলচক্র কি নীল হবে না রক্তের রং লাল হবে, সেটা দেখার অপেক্ষায়। শিগগিরই আসছে নীলচক্র।’ যদিও সিনেমাটি কবে মুক্তি পাচ্ছে সে সব পরিষ্কার করা হয়নি এই পোস্টে।

নীরবেই কাজ করতে ভালোবাসেন শুভ। তাইতো গত বছর শুটিং শুরুর আগে নতুন সিনেমার খবর দিলেও আর বেশি কিছু বলেননি এই অভিনেতা।

ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত ‘নীলচক্র’ সিনেমাটি পরিচালনা করেছেন মিঠু খান। যৌথভাবে এর চিত্রনাট্য ও কাহিনি বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান।

সিনেমায় আরিফিন শুভর সঙ্গে দেখা যাবে কাজলরেখা খ্যাত নবাগতা নায়িকা মন্দিরা চক্রবর্তীকে। এছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eight − 6 =