আরিফিন শুভ র‌্যাপ গাইলেন

গায়ক শুভর ভক্তদের জন্য নতুন চমক হলো এবার তিনি র‌্যাপার হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। মুক্তির অপেক্ষায় থাকা নিজের ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণার অংশ হিসেবে তৈরি একটি র‌্যাপ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। যার শিরোনাম ‘অ্যাকশন র‌্যাপ’। এবারই প্রথম বাংলাদেশের কোনো সিনেমার জন্য এই ধরনের গান করা হলো।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন সিনেমায় শুভর গাওয়া প্রথম গানের সুরকার-সংগীত পরিচালক অদিত রহমান। কথা লিখেছেন ব্ল্যাক জ্যাং। সম্প্রতি এটির রেকর্ডিং হয়েছে ফ্যাটম্যান স্টুডিওতে। অ্যাডিশনাল অ্যারেঞ্জমেন্ট করেছেন মার্ক ডন।

গানটি প্রসঙ্গে অদিত রহমান বলেন, ‘মূলত সিনেমার প্রচারের জন্যই আমরা গানটি করেছি। শুভ দুর্দান্ত গেয়েছে। অভিনয় দিয়ে পরিচিতি পেলেও গানটা যে সে হৃদয়ে ধারণ করে এটি শুনলেই সবাই সেটা টের পাবেন। শিগগিরই ভিডিও আকারে গানটি উন্মুক্ত করা হবে।’

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভর সংগীত প্রেমের কথা তার ভক্ত-শুভাকাঙক্ষীদের অনেকেরই জানা। অভিনয়ের পাশাপাশি ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘অগ্নি’ সিনেমার মাধ্যমে গায়ক হিসেবেও আত্মপ্রকাশ করেন তিনি। ‘সহে না যাতনা’ শিরোনামের গানটির সঙ্গে পর্দার ঠোঁট মেলাতেও দেখা যায় এই নায়ককে।

সর্বশেষ গত বছরের মে মাসে করোনাকালে নিজের ইউটিউব চ্যানেলে ‘মনটা বোঝে না’ শিরোনামের একটি পূর্ণাঙ্গ গান-ভিডিও প্রকাশ করেন শুভ। যেটি ছাড়িয়েছে ৫ লাখের বেশি ভিউয়ার।

উল্লেখ্য, পুলিশের দুর্ধর্ষ অভিযান নিয়ে ‘মিশন এক্সট্রিম’ পরিচালনা করেছেন সানী সানোয়ার। সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমীত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, ইরেশ জাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, রাশেদ খান অপু, দীপু ইমাম, এহসানুর রহমান, ইমরান শওদাগর প্রমুখ।

সিনেমাটি দুই পর্বে নির্মিত হয়েছে। প্রথম পর্বটি মুক্তি পাচ্ছে আগামী ৩ ডিসেম্বর। এরপর সময় ও পরিস্থিতি বিবেচনা করে দ্বিতীয় পর্ব মুক্তি দেওয়া হবে।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − nine =