‘ইত্যাদি’তে ফেরদৌস-তারিনের মিউজিক্যাল ড্রামা

ঈদ ‘ইত্যাদি’র বিভিন্ন নান্দনিক ও মজার পর্বের মধ্যে একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা। এবার সুরে সুরে গানের গল্পে ফেরদৌস তারিনের অভিনয়ের মাধ্যমে উঠে এসেছে এক দম্পতির তিন সময়ের ঈদের কথা।

বিয়ের পরে নব দম্পতির ঈদ উদযাপন, সন্তান হওয়ার পর ঈদ উদযাপন এবং বৃদ্ধ অবস্থায় ঈদ উদযাপনের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে এই গানটিতে। পারিবারিক বন্ধন নিয়ে চিত্রায়িত গল্পভিত্তিক এই গানটির একটি বিশেষত্ব হলো এই গানে টিভি পর্দায় দর্শকরা প্রথমবারের মত তারিন ও ফেরদৌসকে তিনটি ভিন্ন রূপে দেখতে পাবেন।

অতিমারি করোনাকালে ক্ষণে ক্ষণেই আমাদের মানসিক চাপ বেড়েছিলো এবং তা আমাদের স্বভাবেও যথেষ্ট প্রভাব ফেলেছিলো। আর সেই বিষয়টিই এবারের ঈদের বিশেষ ইত্যাদির আর একটি পর্বে অভিনয় তারকা চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন এক দম্পতির ভূমিকায় সুরে সুরে অভিনয়ের মাধ্যমে তুলে ধরেছেন। এই পর্বটিতে উঠে এসেছে অনেকগুলো সমসাময়িক সচেতনতামূলক বিষয়। শিল্পীদের অভিনয় নৈপূন্য এবং পরিবেশনার চমকে এই পর্বটিও দর্শকদের আনন্দ দেবে।

‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিক্স লিমিটেড। ঈদের বিশেষ ‘ইত্যাদি’ প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − 13 =