ইনস্টাগ্রামে বিকিনি পরে  ছবি দিলেন জেসিয়া

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জেসিয়া ইসলাম। ২০১৭ সালের আসরে তিনি বিজয়ী হয়েছিলেন। যদিও সেই আয়োজন নিয়ে বিতর্কের মাত্রা আকাশ ছুঁয়েছিল। জেসিয়া নিজেও হয়েছিলেন ব্যাপক সমালোচিত।

সেরা সুন্দরী খেতাব পাওয়ার পরও শোবিজে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি জেসিয়া। নাটক, সিনেমা কিংবা মডেলিং কোনো জগতেই তার উল্লেখযোগ্য অবস্থান তৈরি হয়নি। উল্টো ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় হয়েছেন বিতর্কিত।

ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেম ছিল জেসিয়ার। সেই সম্পর্কের জেরে এক রাতে প্রকাশ্য রাস্তায় অনাকাঙ্ক্ষিত ঘটনারও জন্ম দেন তারা। যা নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড় উঠেছিল।

বর্তমানে অল্পস্বল্প মডেলিং করেন জেসিয়া। আর সময় দেন ইনস্টাগ্রামে। সোশ্যাল এই প্ল্যাটফর্মে নানারকম ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন অনুসারীদের। তার ইনস্টা অ্যাকাউন্টে ১২ লাখের বেশি অনুসারী রয়েছে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) একটি ছবি পোস্ট করেন জেসিয়া। যেখানে তাকে বিকিনি লুকে দেখা গেছে। লাল রঙের বিকিনি পরে তিনি বসে রয়েছেন সুইমিং পুলের কিনারে। ছবিটিতে এরইমধ্যে সাড়ে ১৯ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। রয়েছে শত শত মন্তব্য। বেশিরভাগ মন্তব্যেই তার খোলামেলা রূপের বন্দনা করেছে অনুসারীরা।কেবল এটিই নয়, জেসিয়া এখন বরাবরই খোলামেলা ছবি-ভিডিও পোস্ট করেন। কখনো অন্তর্বাস পরে, কখনো শাড়ি পরে, আবার কখনো টপলেস হয়ে ছবি দেন ।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − 13 =