ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা পেলেন রেহনুমা

কলকাতা আইসিসিআর গ্যালারিতে অনুষ্ঠিত ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা পেলেন বাংলাদেশের উপস্থাপিকা ও অভিনেত্রী রেহনুমা। রেহনুমা কলকাতা থেকে এই তথ্য নিশ্চিত করেন।

মৈত্রী সম্মানে ভূষিত হয়ে তিনি জানান, মৈত্রী সম্মাননা পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন। দুই দিনব্যাপী সাংস্কৃতিক ফেস্টিভ্যালে উদ্বোধন করেন পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় কৃষিমন্ত্রী শোভন দেব চট্টোপাধ্যায়। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে দুই বাংলার নিজ নিজ ক্ষেত্রে অবদান রাখার জন্য কৃতি ব্যক্তিদের হাতে ইন্দো-বাংলা মৈত্রী সম্মাননা তুলে দেওয়া হয়।

রেহনুমা মোস্তাফা ছোটবেলা থেকেই নাচের প্রতি দুর্বল। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত নাচের ক্লাসও করতেন। বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতেছেন। ২০১৩ সালে এটিএন নিউজে প্রথম সংবাদ পাঠিকা হিসেবে কাজ শুরু করেন। এরপর টানা চার বছর আরটিভিতে কাজ করেন। বর্তমানে বাংলাভিশনে নিউজ এবং প্রোগ্রাম উপস্থাপিকা হিসেবে কাজ করছেন রেহনুমা। এছাড়া নর্থ সাউথ ইউনিভার্সিটিতে জনসংযোগ বিভাগে সহকারী পরিচালক হিসেবেও কাজ করছেন।

সম্প্রতি তার অভিনীত ‘লকডাউন লাভ স্টোরি’ নামের সিনেমা মুক্তি পায়। শাহ আলম মণ্ডল পরিচালিত এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন ইমন-রেহনুমা মোস্তফা। এছাড়া নাটকেও তাকে দেখা গিয়েছে।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − two =