নায়ক ইমনের জন্মদিন আজ

আজ নায়ক ইমনের জন্মদিন। মামনুন হাসান ইমন এর জন্ম ২৮ মে ১৯৮৩। ইমন তার কর্মজীবন শুরু করেন তৌকির আহমেদ পরিচালিত ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।

ইমন অভিনীত ২০১০ সালের গহিনে শব্দ ছবিতে অভিনয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। এই ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য তিনি বেশ কিছু পুরস্কার লাভ করেন। যেমন: ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল, সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভাল, এবং সাইলেন্ট রিভার ফিল্ম ফেস্টিভাল। এছাড়াও তিনি লালটিপ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত এবং আলোচিত হয়েছেন।

২০১৩ সালে বাংলাভিশন এর জন্য নির্মিত একটি রোমাঞ্চর গল্পের ভিত্তিতে তৈরী “ভ্যালেন্টাইন” শিরোনামের একটি নাটক এর শুটিং কাতারে অনুষ্ঠিত হয়। নাটকটিতে ইমন ছাড়াও অভিনয় করেন সারিকা, শাহনুর। এটি হল ইমন এবং সারিকার জুটির প্রথম নাটক। নাটকটি দিয়ে ব্যপক আলোচনায় আসে জনপ্রিয় এই নায়ক। ইমন বেশ কয়েকদিন যাবত আমেরিকা কাটাচ্ছেন।

টিভি নাটক:- জেসমিন (২০১৫), না ভুলো না কোনদিন (২০১৬), ডাস্টবিন (২০১৬), তোমায় নিয়ে (২০১৭), নীল ঘুম (২০১৭), ভুল (২০১৮), স্যালুট স্যার (২০১৮), নদী চাইলে সাগর দিবো (২০১৮), মাটির ঘ্রাণ (২০১৮), ইন বিটুইন (২০১৯), ফেরা (২০১৯), অপেক্ষা (২০১৯), না বলা কথা (২০১০), কে আমার (২০২২), মিথ্যা তুমি সত্য তুমি (২০২২), মোহনার সেতু (২০২২)।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two × 1 =