ইমরানের গানে মডেল সাবিলা নূর

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর প্রথমবারের মতো কাজ করলেন একটি মিউজিক ভিডিওতে। আর তাতে নায়ক হিসেবে পেয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে। দুজনের পর্দার রসায়নে মুগ্ধতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়। প্রকাশ হলো তাদের প্রথম গানচিত্র ‘তুমি আমি’। কবির বকুলের কথায় এটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা।

ঈদের গান হিসেবে ২৩ এপ্রিল এটি প্রকাশ হয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। গল্প নির্ভর রোম্যান্টিক আঙ্গিকে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

ইমরান বলেন, ‘ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের কেমেস্ট্রিটা পছন্দ করছেন। কারণ গানটি রিলিজের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি।’

সাবিলা নূর বলেন, ‘অসংখ্য অফার এলেও আগে কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগলো। আরও ভরসা পেলাম ভিডিওর গল্পটা শুনে। ভাবলাম, এবার নতুন কিছু করা যেতেই পারে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’

এর আগে ২০১৯ সালে সিএমভি থেকে প্রকাশিত ইমরান-লাবিবার গাওয়া ‘কেন এত চাই তোকে’ গানটি দারুণ জনপ্রিয়তা পায়। গানটির ভিউয়ার বর্তমানে ৩ কোটির বেশি।

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 + eighteen =