ঈদের এক নাটকে ছয় চরিত্রে নওশাবা

দর্শকপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ এক নাটকে ছয়টি চরিত্রে অভিনয় করলেন। এ অভিনেত্রী জানান, ঈদের জন্য নির্মিত তার অভিনীত এ নাটকের নাম ‘ভাই খুব সেনসেটিভ’। হারুন রুশোর রচনা ও পরিচালনায় ৭ পর্বে নির্মিত এ নাটকটির শুটিং শেষ হয়েছে। ঈদে একটি বেসরকারি টিভিতে ‘ভাই খুব সেনসেটিভ’ প্রচার হবে বলে জানালেন নওশাবা।

তিনি বলেন, তিনদিনে ছয়টি চরিত্র করতে হয়েছে। প্রতিদিন দুটি করে চরিত্রের শুটিং করতে হয়েছে। অল্প সময়ের মধ্যে লুক এবং কস্টিউম পরিবর্তন করে চরিত্রে ঢুকতে বেশ ধকল গেছে। তিন দিনে ছয়টি চরিত্র করাটা চ্যালেঞ্জিং ছিল। সময় স্বল্পতার থাকার পরও চেষ্টা করেছি প্রতিটি চরিত্রে সঠিকভাবে উপস্থাপনের।”

নওশাবা জানান, এ নাটকে তাকে ভিক্ষুক, গৃহকর্মী, ডাক্তার, বস্তির মেয়ে, নায়িকাসহ মোট ছয় চরিত্রে দেখা যাবে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেন সৈয়দ শিপুল, মুকিত জাকারিয়া, এনিলা তানজুম, আনিসুল হক বরুণ, আনোয়ার হোসেন, অনুভব মাহবুব, শরিফুল, সূচনা শিকদার, জয়া প্রমুখ।

নওশাবা বলেন, নিজের কাছে নিজের কাজ নিয়ে সৎ থাকাটা খুব জরুরি। আমি সব সময় তাই করি। শুরুতে সাতটি চরিত্র করার কথা ছিল। কিন্তু পরিচালককে বলেছিলাম, সম্ভব হবে না। যদি করি সবগুলো ঠিকভাবে এত কম সময়ে হয়তো ফুটিয়ে তুলতে পারবো না। আমার ধারণা এ কাজটি যদি বেশি বাজেটে ওটিটিতে বা সিনেমাতে করা যেত তাহলে হয়তো আরও বেশি সময় নিয়ে আরও চমৎকারভাবে করা যেত।”

দেশ রূপান্তর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine − 3 =