ঈদের নাটকে সানাম সুমী এবং টি কে তারিকের রোমান্টিক গান

মঞ্চ মাতানো দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী সানাম সুমী  নিজের প্রতিভার প্রমাণ অনেক আগেই দিয়েছেন। তার কণ্ঠে কয়েকটি গান ব্যাপক শ্রোতাপ্রিয়তাও পেয়েছে। নিয়মিত গান করা সুন্দরী এই গায়িকার ঈদ উপলক্ষে রিলিজ হয়েছে নতুন গান – যে গানটি ‘রিটার্ন টিকিট’ নামের ঈদের বিশেষ নাটকে চ্যানেল নাইনে প্রচারিত হয়েছে । গানটির শিরোনাম ‘অনুভবে তুই, ভাবনাতেও তুই’।

এইচ এম রিপনের কথায় সুর এবং সঙ্গীতায়োজন করেছেন শিবলু মাহমুদ । গানটির মিউজিক ভিডিওতে মডেল হিসেবে ছোট পর্দার জনপ্রিয় মুখ সালহা খানম নাদিয়া এবং সোহাগ কিবরিয়া তানভীর অভিনয় করেছেন। ডিরেক্টর এস এস রুবেল রানার পরিচালনা এবং কাজী মোর্শেদ মুন্নার প্রযোজনায় গানটিতে সানাম সুমী এবং টি কে তারিক কণ্ঠ দিয়েছেন। ইতিমধ্যে গানটি বেশ সাড়াও ফেলেছে। প্লে- মিউজিক প্রোডাকশন চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে। সানাম সুমী ফেসবুক পেইজেও গানটি রিলিজ করা হয়েছে।

গানটি প্রসঙ্গে সানাম সুমী বলেন, কিছুদিন আগেই গানটির ভয়েস দিয়েছিলাম, গানের লিরিক আর সুর দুটোই ভালো লেগেছে, গানটি সকল পেশা শ্রেণির মানুষের মনের কথা ফুটিয়ে তোলে। এর আগেও আমি লাভ স্টেশন, প্রেম আমার, সব গল্প রুপকথা নয় এমন অনেক জনপ্রিয় নাটকের টাইটেল গানগুলো গেয়েছিলাম। যে নাটকগুলোর ডিরেক্টর হিমেল আশরাফ এবং রাশেদ রাহা ছিলেন। আশা করি এই গানটি বিগত দিনের সব রেকর্ড ভেঙে ফেলবে।

জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া বলেন, এটি সিনেমাটিক রোমান্টিক একটি গান। গানটি আমার ভীষন ভালো লেগেছে। মনোরম লোকেশনে ভিডিও চিত্রায়িত হয়েছে। আশা করছি, সবার পছন্দ হবে। নির্মাতা রুবেল রানা বলেন, এখনকার দর্শক গানের সঙ্গে মনোরম দৃশ্য দেখতে চায়। তাই কথার সঙ্গে সুন্দর পরিবেশে গানটি নির্মিত হয়েছে। আশা করছি, সব শ্রেণির দর্শকের গান – ভিডিওটি পছন্দ হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

7 − five =