ঈদে আসছে ‘কাজল রেখা’

মুক্তির অপেক্ষায় গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজল রেখা’ সিনেমাটি। ষোলো শত শতকের ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘কাজল রেখা’ সিনেমা।

মুক্তি সামনে রেখে এখন চলছে প্রচারণা। শনিবার (০৯ মার্চ) রাতে রাজধানীর বনানীর একটি পাঁচ তারকা হোটেলে সিনেমাটির মুক্তি সময় জানানো হয়। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, সিনেমাটি আসছে ঈদুল ফিতরে মুক্তি পাবে।

একইসঙ্গে প্রচারের অংশ হিসেব প্রকাশ পেয়েছে সিনেমাটির দুটি পোস্টার। এর একটি আন্তর্জাতিক ও অন্যটি ফেস্টিভ্যাল পোস্টার। তবে জানানো হয়েছে, শিগগিরই হলে মুক্তি উপলক্ষে পোস্টার প্রকাশ করা হবে। সিনেমাটিকে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ‘মিউজিক্যাল ফিল্ম’ হিসেবে আখ্যা দিয়েছেন! এতে থাকছে প্রায় বিশটি গান। এরইমধ্যে প্রকাশিত হয়েছে চারটি গান।

সর্বশেষ উন্মোচিত হয় ‘ঘুমাইলা ঘুমাইলারে বন্ধু’ নামের লোক গানটি! গানের কথা সংগৃহিত থাকলেও গানটি নতুন করে সুর ও সংগীতায়োজনের দায়িত্ব সামলেছেন সময়ের আলোচিত সংগীত পরিচালক ইমন চৌধুরী। বৈঠকি ঘরানার এই গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী মাশা ইসলাম।

সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, নবাগতা মন্দিরা চক্রবর্তী, ইরেশ যাকের, আজাদ আবুল কালাম, শাহানা রহমান সুমি, মিথিলা, খায়রুল বাসার, সাদিয়া আয়মান প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four − one =