ঈদে সারিকার নাটক ‘কড়িওয়ালা’

ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবরিন আসন্ন ঈদুল ফিতরে হাজির হতে যাচ্ছেন ৭ পর্বের একটি বিশেষ ধারাবাহিক নাটক নিয়ে। মাহবুব হাসান জ্যোতির রচনায় ‘কড়িওয়ালা’ নামের নাটকটি পরিচালনা করেছেন আশরাফী মিঠু।সারিকা ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন জাহের আলভী, আব্দুল্লাহ রানা, হিমে হাফিজ, লাবণী মিম প্রমুখ।

নাটকটির গল্পে দেখা যাবে, কাগুজে নোটের আধিপত্যে অস্থির চারপাশ। টাকার হিসাব মেলাতে গিয়ে হাসির ঘটনাও। আবার কখনো সম্মান, মর্যাদা রক্ষা করা বড়ো দায় হয়ে যায় এই টাকার জন্য। গল্পের প্রধান চরিত্র মোফাক্কার তার বাবার সঙ্গে বাজারে গিয়ে টের পায়, যে ক্রেতার টাকা আছে তাকে পছন্দ চিনে রাখে দোকানিরা। দুনিয়ার সবাই এখন টাকার পিছনে ঘুরছে! টাকা নিয়ে অদ্ভুত আর মজার কেচ্ছা কাহিনি বলে বেড়ান এই অস্থির সময়ের কিছু বুদ্ধিজীবী। এরপর থেকেই ঘটতে থাকে যতসব আজগুবি ঘটনা।

নির্মাতা জানান, অনেকটা স্যাটায়ার, আর মজার ঘটনাপ্রবাহের মাধ্যমে আবেগি গল্প বলা হবে সাত পর্বের ‘কড়িওয়ালা’তে।ঈদে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নাগরিক টিভিতে নাটকটি দেখা যাবে। ঈদের দিন থেকে ৭ম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৮টা ৫৫ মিনিটে নাটকটি প্রচার হবে। এর সার্বিক তত্ত্বাবধানে মিন্টু আলম ও নির্বাহী প্রযোজক ছিলেন এম এ আউয়াল।

বাংলানিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twelve − twelve =