ঈদ উদযাপনে পরিবার নিয়ে তুরস্কে যাচ্ছেন অনন্ত জলিল

দিন দশেক পরই ঈদুল ফিতর। মুসলিমদের সবচেয়ে বড় উৎসব। ঈদকে ঘিরে সবাই নানান পরিকল্পনা সাজান। নতুন জামাকাপড়, খাদ্যদ্রব্য কেনেন; অনেকে আবার দেশ-বিদেশে ঘোরার পরিকল্পনা করেন।

 

রাজধানী ঢাকায় যারা বসবাস করেন, তাদের প্রায় অর্ধেক ঈদের সময় গ্রামে চলে যান। পরিবারের সঙ্গে ঈদ করার জন্য দীর্ঘ যানজট, ভোগান্তি সহ্য করেও তারা ছুটে যান। কারণ ঈদ মানেই তো সবাই একসঙ্গে আনন্দ করা।

 

এদিকে চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল ঢাকা শহর তো দূরের কথা, দেশেই ঈদ করেন না। প্রতি বছরই তিনি দেশের বাইরে ঈদ উদযাপন করেন। এবারও সেটার ব্যতিক্রম হচ্ছে না।

 

আসন্ন রোজার ঈদ তুরস্কে উদযাপন করবেন বলে জানিয়েছেন অনন্ত জলিল। একটি সাক্ষাৎকারে তিনি খবরটি নিশ্চিত করেছেন। অনন্ত বলেন, ‘প্রতি বছরের মতো এবারও দেশের বাইরে ঈদ করব। পরিবার নিয়ে তুরস্কে চলে যাবো। তবে শুধু ঈদ নয়, সেখানে সিনেমার কিছু কাজও করব।’

 

‘দিন দ্য ডে’ নামের একটি সিনেমার কাজ সম্পন্ন করে রেখেছেন অনন্ত জলিল। এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এটি। অনন্ত জানিয়েছেন, আগামী কোরবানির ঈদে সিনেমাটি মুক্তি দেবেন।

 

এদিকে স্ত্রী বর্ষাকে নিয়ে নতুন আরেকটি সিনেমার কাজ এগিয়ে নিচ্ছেন অনন্ত। নাম ‘নেত্রী দ্য লিডার’। ঈদ সফরে তুরস্কে এই সিনেমারই কিছু অংশের সেরে নেবেন অনন্ত-বর্ষা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − 1 =