এই মুহূর্তে নতুন কোচের সন্ধান করছে না বার্সেলোনা

মাদ্রিদ, ২ মার্চ ২০২৪ (বাসস): জাভি হার্নান্দেজের বদলী হিসেবে নতুন কোচ নিয়োগের ব্যপারে বার্সেলোনা কোন তাড়াহুড়া করছে না বলে নিশ্চিত করেছেন ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর ডেকো।

জানুয়ারিতে জাভি ঘোষনা দিয়েছেন মৌসুমের শেষে বার্সেলোনার কোচের পদ থেকে তিনি সড়ে দাঁড়াবেন। এবারের মৌসুমে বেশ কিছু হতাশাজনক পারফরমেন্সে জেড়ে জাভি নিজে থেকেই বিদায়ের ঘোষনা দিয়েছেন।

ইতোমধ্যেই নতুন ম্যানেজারের সন্ধান শুরু করেছে বার্সেলোনা, গণমাধ্যমের এই রিপোর্ট অস্বীকার করেছেন ডেকো। স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের  দাবী কাতালান জায়ান্টরা ইতোমধ্যেই কোচের সংক্ষিপ্ত তালিকাও করে ফেলেছে। এ সম্পর্কে ডেকো স্থানীয় এক রেডিওতে বলেছেন, ‘আমরা এ বিষয়ে কোন কথা বলিনি। কারন এই মুহূর্তে আমরা নতুন কোচের ব্যপারে কিছু ভাবছি না। মৌসুম এখনো শেষ হয়নি। আমাদের সামনে এখনো অনেকটা পথ বাকি আছে।’

জাভির বিদায়ের ঘোষনার পর থেকে বার্সেলোনা টানা ছয় ম্যাচে অপরাজিত রয়েছে। জাভি যদি তার সিদ্ধান্ত পুর্নবিবেচনা করেন তবে ক্লাব বিষয়টি বিবেচনা করবে কিনা এমন প্রশ্নের উত্তরে জাভি বলেছেন, ‘যদি কিছু পরিবর্তিত হয় তবে আমি এটা বলছি না যে সম্ভাবনা নেই। তার বিপক্ষে আমরা কেউই নই। এই সিদ্ধান্ত ক্লাব কিংবা স্পোর্টস ম্যানেজমেন্টের পক্ষ থেকে নেয়া হয়নি। তবে এই মুহূর্তে তেমন কোন সম্ভাবনা নেই। তবে যদি কিছু হয় আমরা অবশ্যই এ বিষয়ে আলোচনা করবো।’

ডেকো আরো বলেছেন জাভির বদলী খোঁজার আগে ২০২৪-২৫ মৌসুমের পরিকল্পনা আগে চূড়ান্ত করবে বার্সা, ‘সবকিছুর আগে বার্সেলোনা তাদের পরবর্তী প্রকল্প বিবেচনা করবে। আমরা আসলে কি করতে চাচ্ছি তা সবাইকে স্পষ্ট করতে হবে। এখানে খেলোয়াড়রাও জড়িত। দলের বেশীরভাগ খেলোয়াড়ই ক্লাবে থাকতে চায়। মার্কেটে শীর্ষ মানের কোচ খুব একটা নেই। বেশীরভাগ কোচেরই নিজ নিজ ক্লাবের সাথে চুক্তির মেয়াদ রয়েছে। সময় এলে  আমরা সঠিক সিদ্ধান্তই নিব। কিন্তু এখনই সেই সময় আসেনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

2 × 4 =