প্রথমবার একসঙ্গে আদিত্য-সামান্থা

প্রথমবারের মতো জুটি বাঁধছেন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর। ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, ‘রক্তবীজ’ শিরোনামের সিরিজে প্রথমবার একসঙ্গে দেখা দেখা যাবে তাঁদের। সিরিজটি পরিচালনা করবেন পরিচালক জুটি রাজ ও ডিকে।

গত বছর ‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজ দিয়ে ওটিটিতে অভিষেক হয় আদিত্যের। সিরিজটি দর্শক থেকে সমালোচকদের প্রশংসা কুড়ায়। এ সাফল্যে এবার অভিনেতা নাম লিখিয়েছেন আরও একটি বড় বাজেটের ওয়েব সিরিজে। এবারই প্রথম রাজ ও ডিকের পরিচালনায় দেখা যাবে তাঁকে।

পিঙ্কভিলা প্রতিবেদনে আরও জানিয়েছে, ছয় মাসের দীর্ঘ আলোচনার পর সিরিজটিতে অভিনয়ের সম্মতি দিয়েছেন আদিত্য, আর অভিনেতার পরই চুক্তিবদ্ধ হোন সামান্থা। ইতিমধ্যেই সিরিজের প্রস্তুতি শুরু করেছেন দুজনেই। আগামী আগস্ট মাস থেকে শুরু হতে পারে শুটিং।

আদিত্যের প্রথম কাজ হলেও রাজ ও ডিকের সঙ্গে এটি সামান্থার তৃতীয় কাজ। এর আগে পরিচালক জুটির ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজে দেখা গেছে অভিনেত্রীকে। মুক্তির অপেক্ষায় তাঁদের পরবর্তী ওয়েব সিরিজ ‘সিটাডেল: হানি বানি’ও। অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে অনুরাগ বসুর পরিচালনায় আদিত্যের সিনেমা ‘মেট্রো ইন দিনো’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − seven =