আবারো একসঙ্গে দিনার-বিজরী

হালের ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ ইন্তেখাব দিনার আর নব্বইয়ের হার্টথ্রব বিজরী বরকতুল্লাহ, বাস্তব জীবনেও ঘর বেঁধেছেন তারা। এই জুটি আবারো একসঙ্গে দাঁড়িয়েছেন ক্যামেরার সামনে।

এবার নির্মাতা ইমন খানের নির্দেশনায় নতুন একটি টিভি বিজ্ঞাপনচিত্রের শুটিং এ দেখা গেল এ জুটিকে। খানিকটা সামাজিক সচেতনতামূলক বার্তা সম্পৃক্ত এই বিজ্ঞাপন নিয়ে দিনার-বিজরী দুজনেই বেশ আশাবাদী।

বিজরী বরকত উল্যাহ বলেন, এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। তবে নাটকে অভিনয়ে দিনার বেশি কম্পোর্টেবল। তবে নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেজড। এ কারণে দিনারের সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে।

নির্মাতা জানান, ব্রান্ডের তরফ থেকে সামাজিক সচেতনতামূলক এই বিজ্ঞাপনে মানুষের জীবনে সফলতার পাশাপাশি স্বাভাবিকভাবে অসফলতাগুলোকে মেনে নেয়াটাও যে জরুরি – সে ব্যপারে গুরুত্বপূর্ণ বার্তা দেওয়া হয়েছে। নির্মাতা হিসেবে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে চেষ্টা করেছি কাজটিকে বিজ্ঞাপনের বাইরেও যতটা জীবনমুখী করা যায়।

খুব শিগগিরই টিভি পর্দায় সম্প্রচার হতে যাওয়া এই বিজ্ঞাপনটির সার্বিক প্রোডাকশন ডিজাইনে ছিলেন আফফান আজিজ প্রিতুল। বিজ্ঞাপনচিত্রটি অন্যান্য কুশীলবদের ভেতরে ছিলেন কারাগারখ্যাত সিনেমাটোগ্রাফার বরকত হোসেন পলাশ, শিল্প নির্দেশনায় সজীব, কসটিউমে ছিলেন নওরীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 5 =