অ্যাটলির সিনেমায় একসঙ্গে সালমান-রজনীকান্ত

শাহরুখের পর দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলি কুমার এবার হাত মেলাতে চলেছেন বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে—গত কয়েক দিন ধরে এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। এবার সিনেমাটি নিয়ে নতুন তথ্য এসেছে সামনে। ভারতীয় সংবাদমাধ্যমে খবর, সিনেমাটিতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে সালমান খান ও দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা রজনীকান্তকে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, অ্যাটলি কুমারের পরবর্তী সিনেমায় একসঙ্গে দেখা যেতে পারে সালমান ও রজনীকান্তকে। সিনেমাটিতে থাকবে ভরপুর অ্যাকশন। এটি হতে যাচ্ছে ভারতীয় সিনেমার ইতিহাসের অন্যতম বড় বাজেটের সিনেমা।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, দুই অভিনেতা থেকেই ইতিমধ্যেই সম্মতি মিলেছে। আগামী মাসেই চূড়ান্ত হবে সবকিছু।

এর আগে ‘জওয়ান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে অ্যাটলি পেয়েছেন সফলতা। নয়নতারার সঙ্গে জুটি বেঁধে শাহরুখের অভিনয় রীতিমতো সাড়া ফেলেছিল দর্শকমহলে। বক্স অফিসে এই সিনেমার দারুণ সাফল্য নজর কেড়েছে।

‘জওয়ান’ মুক্তির পরই দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে সিনেমার কাজ শুরু করেন অ্যাটলি। সিনেমাটির জন্য নাকি ৮০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন অভিনেতা। প্রযোজনা সংস্থা নাকি প্রাথমিকভাবে সেই পারিশ্রমিক দিতে রাজি হয়নি আল্লুকে।

এরপরই সালমানের সঙ্গে সাক্ষাৎ হয় অ্যাটলি কুমারের। চিত্রনাট্য পড়ে নাকি সবুজ সংকেত দিয়েছেন ভাইজান। একাধিক ভারতীয় সংবাদমাধ্যমে খবর, চিত্রনাট্য নিয়ে আলোচনা সেরেছেন সালমান। খুব তাড়াতাড়ি নতুন কাজের আনুষ্ঠানিক ঘোষণা আসতে যাচ্ছে।

বড় বাজেটের সিনেমা হতে যাচ্ছে এটি। প্রযোজনার কথা রয়েছে সান পিকচার্সের। সংগীত পরিচালনার দায়িত্বে থাকতে পারেন অনিরুদ্ধ রবিচন্দ্রর। সালমান তাঁর আসন্ন ছবি ‘সিকান্দার’-এর কাজ শেষ করার পরেই নতুন কাজ নিয়ে কথাবার্তা চূড়ান্ত করবেন। অ্যাটলির হাত ধরে শাহরুখের ব্লকবাস্টার হিটের পর এবার সালমানের পালা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

two + seven =