এবারের ঈদে স্টার সিনেপ্লেক্সের পর্দায় ৮ সিনেমা

ঈদ উৎসবে স্টার সিনেপ্লেক্সের হলগুলোতে ঈদের আটটি ছবি চলবে। প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানালেন, এই ঈদে তাদের পর্দায় দেখা হিমেল আশরাফ নির্মিত ‘রাজকুমার’, মিশুক মনির ‘দেয়ালের দেশ’, মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’, গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’, কামরুজ্জামান রোমান পরিচালিত ‘মোনা: জ্বীন ২’, ফুয়াদ চৌধুরী পরিচালিত ‘মেঘনা কন্যা’, ছটকু আহমেদের ‘আহারে জীবন’ ও কাজী হায়াত পরিচালিত ‘গ্রিন কার্ড’।

মেসবাহ বললেন, “দর্শক এবং ইন্ডাস্ট্রির কথা বিবেচনা করে আমরা আটটি ছবি চালানোর সিদ্ধান্ত নিয়েছি। তবে এর মধ্যে ‘রাজকুমার’, ‘দেয়ালের দেশ’ ও ‘ওমর’ ছবিগুলো নিয়ে দর্শকের আগ্রহ বেশি টের পাচ্ছি। আমাদের প্রত্যাশা সবগুলো ছবিই দর্শক দেখুক।”

আট ছবির মধ্যে সবচেয়ে বেশি শো পেয়েছে ‘দেয়ালের দেশ’; সিনেপ্লেক্সের সবগুলো শাখা মিলিয়ে প্রতি দিন এর ১৭টি শো প্রদর্শিত হবে। এরপর ১৩টি করে শো পেয়েছে ‘রাজকুমার’ ও ‘কাজলরেখা’। এছাড়া ‘ওমর’ পেয়েছে ১১টি শো, ‘মোনা: জ্বীন ২’ সাতটি, ‘মেঘনা কন্যা’ দুটি, ‘গ্রিন কার্ড’ দুটি এবং ‘আহারে জীবন’ পেয়েছে তিনটি শো।

২০০৪ সালে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং মল শাখা দিয়ে যাত্রা করে স্টার সিনেপ্লেক্স। বর্তমানে এটি ছাড়াও মহাখালীর এসকেএস টাওয়ার, ধানমন্ডির সীমান্ত সম্ভার, বিজয় সরণির সামরিক জাদুঘর, মিরপুরের সনি স্কয়ার, চট্টগ্রামের বালি আর্কিড ও রাজশাহী হাইটেক পার্ক মিলিয়ে সাতটি শাখায় তাদের ১৯টি স্ক্রিন চালু রয়েছে। চলতি বছরের মধ্যে পর্দার সংখ্যা ৪০-এ নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করছে প্রতিষ্ঠানটি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × one =