এবার ওটিটি কাঁপাবে অজয়ের ‘শয়তান’

বলিউডে চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে অন্যতম অজয় দেবগণ অভিনীত ‘শয়তান’ সিনেমাটি। প্রেক্ষাগৃহের দর্শকের মন জয়ের পর এবার সিনেমাটি হাতের মুঠোয় অর্থাৎ ওটিটিতে মুক্তি পাচ্ছে। সিনেমাটি নির্মাণ করেছেন বিকাশ বহেল।

‘শয়তান’ সিনেমাটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগণ, আর মাধবন, জ্যোতিকা, জানকী বোড়িওয়ালাকে। এ সিনেমা মূলত গুজরাটি ‘বশ’র বলিউড রিমেক, এবং বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করে।

‘শয়তান’ সিনেমার হাত ধরে প্রথমবার অজয় দেবগণ ও আর মাধবন একসঙ্গে কাজ করলেন। ২০২৪ সালের এখন পর্যন্ত তৃতীয় সর্বোচ্চ প্রথম দিনের ব্যবসা করা সিনেমা এটি। তালিকায় প্রথম দুই স্থানে আছে ‘ফাইটার’ ও ‘বড়ে মিঞাঁ ছোটে মিঞাঁ’।

বলিউড হাঙ্গামার তথ্যমতে, এ সিনেমা ১৪৯.৪৯ কোটি রুপি ব্যবসা করেছে। এ সাফল্যের কথা মাথায় রেখেই এ সিনেমার ওটিটি মুক্তি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

চলতি সপ্তাহেই নেটফ্লিক্সে অজয় দেবগণ ও আর মাধবনের ‘শয়তান’ মুক্তি পাওয়ার কথা। আসছে ৩ মে, মধ্যরাতে অর্থাৎ রাত ১২টায় নেটফ্লিক্সে ‘শয়তান’ প্রিমিয়ার করা হবে।

‘শয়তান’ সিনেমায় দেখা যাবে, অজয় দেবগণ তার স্ত্রী ও ছেলেমেয়ের সঙ্গে নিজেদের ফার্মহাউজে ছুটি কাটাতে যাচ্ছে। রাস্তায় এক ধাবায় তারা খাবার খেতে দাঁড়ায়। সেখানে মাধবন তার মেয়েকে এমন কিছু খাইয়ে দেয় যাতে সে সম্পূর্ণ তার বশে চলে যায়।

এরপর মাধবন তাদের ফার্মহাউজে পৌঁছে যায় এবং তারপর যা হয় তা শিউরে ওঠার মতো। এভাবেই এর গল্প এগিয়ে যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty + fifteen =