এ সপ্তাহের ওটিটি

প্রতি সপ্তাহেই নতুন সিনেমা বা ওয়েব সিরিজের জন্য দর্শকের নজর থাকে ওটিটি প্ল্যাটফর্মে। সপ্তাহজুড়ে বিভিন্ন প্ল্যাটফর্মে মুক্তি পাবে নানা দেশের, নানা ভাষার কনটেন্ট। বাছাই করা এমন কিছু কনটেন্টের খবর থাকছে এই প্রতিবেদনে।

⊲ অ্যানিমেল (হিন্দি সিনেমা)

অভিনয়: রণবীর কাপুর, রাশমিকা, অনিল কাপুর

দেখা যাবে: নেটফ্লিক্স

গল্পসংক্ষেপ: ছোট থেকে বাবার ভালোবাসার পাগল অর্জুন। বাবাই তাঁর সুপারহিরো। অথচ বাবা সময় দিতে পারে না ছেলেকে। বাবার জন্য মনে যে ভালোবাসা লালন করেছে অর্জুন, তা একটা সময় তাঁকে মানসিকভাবে বিকারগ্রস্ত করে তোলে, ঠেলে দেয় অন্ধকার জগতে।

⊲ শ্যাম বাহাদুর (হিন্দি সিনেমা)

অভিনয়: ভিকি কৌশল, সানিয়া মালহোত্রা, ফাতিমা সানা শেখ

দেখা যাবে: জি ফাইভ

গল্পসংক্ষেপ: ভারতীয় সেনাবাহিনীর এক অনন্য চরিত্র ফিল্ড মার্শাল শ্যাম বাহাদুর। তাঁর জীবন কেমন ছিল, কীভাবে তিনি সেনাবাহিনীতে এসেছিলেন, পর্যায়ক্রমে এসব গল্প ধাপে ধাপে তুলে ধরেছেন পরিচালক।

⊲ গ্রিসেলডা (ইংরেজি সিরিজ)

অভিনয়: সোফিয়া ভারগারা, আলবার্তো গুয়েরা

দেখা যাবে: নেটফ্লিক্স

গল্পসংক্ষেপ: কলম্বিয়ান ড্রাগলর্ড গ্রিসেলডা ব্লাঙ্কোর জীবন থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হয়েছে সিরিজটি। উনিশ শতকের সত্তর ও আশির দশকে মিয়ামিতে মাদক ব্যবসায় রাজত্ব করেছেন তিনি। সাধারণ মানুষ থেকে এক নারীর মাদকের গডমাদার হয়ে ওঠার গল্প দেখা যাবে সিরিজটিতে।

⊲ অ্যাকুয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম (ইংরেজি সিনেমা)

অভিনয়: অ্যাম্বার হার্ড, এমেলিয়া ক্লার্ক, বেন এফ্লেক

দেখা যাবে: ম্যাক্স

গল্পসংক্ষেপ: অ্যাকুয়াম্যান তার ভাই, আটলানটিসের সাবেক রাজা ওর্মের সঙ্গে এক হয়ে ব্ল্যাক ম্যান্টার বিরুদ্ধে লড়াই করে। অতীতে খারাপ সম্পর্ক থাকলেও রাজ্যের সবাইকে বাঁচাতে অ্যাকুয়াম্যান তার ভাইয়ের হাতে হাত মেলায়।

⊲ কারমা কলিং (হিন্দি সিরিজ)

অভিনয়: রাভিনা ট্যান্ডন, বরুন সুদ

দেখা যাবে: ডিজনি প্লাস হটস্টার

গল্পসংক্ষেপ: ধনী কোঠারি পরিবার ও তাদের জীবনের প্রেক্ষাপটে নির্মিত হয়েছে সিরিজটি। রাভিনা আছেন প্রভাবশালী ইন্দ্রানী কোঠারি চরিত্রে। ইন্দ্রানীর চকচকে জগতের পাশাপাশি একটা অন্ধকার দিক আছে; সেই সঙ্গে বিশ্বাসঘাতকতার গল্পও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 3 =