ঐশীর গানে মডেল বলিউডের ওয়ারিনা

ঈদ উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডস এর নতুন গান গাড়ির মেকানিক। কৌশিক হোসাইন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী। ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিং এ গানটি নির্মাণ করেছে বলিউড নির্মাতা আদিল শেখ।

গানটির মধ্য দিয়ে এই প্রথম বাংলাদেশের গানে মডেল হয়েছেন আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইন।সম্প্রতি ভারতের মুম্বাইয়ে গানটির ভিডিও চিত্রটি নির্মাণ করা হয়। গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডস এর ফেসবুক ও ইউটিউব চ্যানেলে।

গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী ঐশী বলেন, ‘গাড়ির মেকানিক গানটা নিয়ে আমার অনেক এক্সাইটমেন্ট। খুব দারুণ একটা গান। চমৎকার সংগীতায়োজন। ফাইনালি গানটা গাওয়ার পর ভিডিও নিয়ে একটা কৌতুহল ছিল যে কে থাকছেন ভিডিওতে, কেমন হবে ভিডিওটা? সবশেষ যখন ভিডিওটা দেখলাম তখন গানটা নিয়ে এক্সাইটমেন্ট, এক্সপেক্টেশন, ইমোশন সবকিছু অনেক বেড়ে যায়।

ওয়ারিনা হুসাইনও এমনভাবে গানটাকে ধারণ করেছেন, মাঝে মাঝে মনে হচ্ছিল গানটা আমি গাইনি, তিনি নিজেই গেয়েছেন। এত চমৎকার এক্সপ্রেশন দিয়েছেন। বিশেষ করে, বাঙালি না হয়েও এত সুন্দর করে বাংলা ভাষায় মুখ মিলিয়ে এক্সপ্রেশন দিয়েছেন, যেটা সত্যিই প্রশংসার দাবিদার।

ঐশী আরো বলেন, যেই ধরনের গানের প্রজেক্ট কল্পনাও করতে পারিনি এমন স্বপ্নময় প্রজেক্টে কাজ করা আমার জন্যে অনেক ভাগ্যের। আমার বিশ্বাস ‘দুষ্টু পোলাপাইন’ এর পর এই গানটাও মানুষের মনে থাকবে৷’

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে একের পর এক চমকপ্রদ মানসম্পন্ন গান প্রকাশ করে চলেছে টিএম রেকর্ডস। এর আগে ঐশীর কন্ঠে প্রকাশিত টিএম রেকর্ডস এর দুষ্টু পোলাপাইন গানটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। শুধু ইউটিউবেই গানটি দেখেছেন প্রায় সাড়ে সাত মিলিয়ন শ্রোতা।

বার্তা২৪

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nine + eleven =