ওয়েব সিরিজ ‘নিখোঁজ’-এ স্পর্শিয়া

একদল অচেনা লোক পুলিশের পরিচয়ে বাড়িতে ঢুকে ধরে নিয়ে যায় ফারুক আহমেদকে। হতবাক হয়ে যায় পুরো পরিবার ও প্রতিবেশীরা। এই ঘটনার পর ফারুক সাহেবের মেয়ে তার নিখোঁজ বাবাকে হন্যে হয়ে খুঁজতে থাকেন। দিন যায়, সপ্তাহ, মাস আর বছর যায়। নিখোঁজ ফারুক আহমেদকে কি তার মেয়ে খুঁজে পাবে?

এই মেয়েটির আসল নাম অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। পর্দায় যিনি হাজির হচ্ছেন অসহায় সাফিয়া হয়ে। যে সাফিয়া তার বাবাকে খুঁজে বের করার জন্য নিজের সর্বোচ্চ শক্তি ব্যয় করছেন।

ফ্যামিলি ড্রামা ও থ্রিলার ঘরানার এমন এক করুণ গল্প নিয়ে রিহান রহমান তৈরি করেছেন ওয়েব সিরিজ ‘নিখোঁজ’। ৬ পর্বের তারকাবহুল এ সিরিজের অন্যতম চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া। এই ‘নিখোঁজ’–এর মধ্য দিয়েই ওয়েব দুনিয়ায় অভিষেক হবে আফসানা মিমির।

তাদের সঙ্গে এই সিরিজে আরও দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, ইন্তেখাব দিনার, শ্যামল মাওলা, খায়রুল বাসার, শিল্পী সরকার অপু, দীপান্বিতা মার্টিন, মাসুম রেজওয়ানসহ অনেককে।

এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান চরকি তাদের অফিসিয়াল ফেসবুক পেজে ‘নিখোঁজ’ এর টিজার প্রকাশ করেছে। জানিয়েছে, আগামী ১৭ মার্চ রাত ৮টা থেকে চরকির পর্দায় দেখা যাবে এই সিরিজ।

পরিচালক রিহান রহমান এর আগে ওয়েব ফিকশন, টিভিসি তৈরি করলেও ‘নিখোঁজ’ তার প্রথম সিরিজ। তিনি বলেন, ‘আমি একটা ভিন্ন গল্প বলার চেষ্টা করেছি। একসাথে এতগুলো গুণী অভিনেতা-অভিনেত্রীদের সাথে কাজ করে আমার সত্যি অনেক ভালো লেগেছে। আশা করি দর্শকদের এই ভিন্ন গল্প বলার চেষ্টাটা ভালো লাগবে।’

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

7 + 12 =