‘ও সাকি সাকি’ গান: এখনো ফিজিওথেরাপি নেন নোরা ফাতেহি

বলিউড অভিনেত্রী-ড্যান্সার নোরা ফাতেহি। কেবল আইটেম গানে পারফর্ম করেই জনপ্রিয় হওয়া যায়, তার সবচেয়ে ভালো উদাহরণ তিনি। মরোক্কান-কানাডিয়ান সুন্দরী নোরা ফাতেহি বেশ কিছু জনপ্রিয় গানে কোমর দুলিয়ে নজর কাড়েন। এ তালিকায় রয়েছে— ‘দিলবার’, ‘কোমরিয়া’, ‘ও সাকি সাকি’, ‘গারমি’ প্রভৃতি।

২০১৯ সালের আগস্টে মুক্তি পায় ‘বাটলা হাউজ’ সিনেমা। এতে ব্যবহার করা হয় ‘ও সাকি সাকি’ গান। এ গানে পারফর্ম করেন নোরা। এ গানে নেচে করতালি যেমন পেয়েছেন, তেমনি এখনো তাকে মাশুল দিতে হচ্ছে।

টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে নোরা ফাতেহি বলেন, ‘‘ও সাকি সাকি’ গানের হুক স্টেপ খুবই কঠিন ছিল। সুতরাং আমি অনেক অনুশীলন করেছিলাম। শুটিংয়ের পরে স্টেজ শোয়ে এ গানে নিয়মিত পারফর্ম করেছি। ‘ও সাকি সাকি’ গানের স্টেপ এতটাই কঠিন ছিল যে, গানটি মুক্তির পর পাঁচ বছর কেটে গেছে। কিন্তু এখনো আমাকে ফিজিওথেরাপি নিতে হয়।’

‘এটি আমার অন্যতম প্রিয় স্টেপ। আমি মনে করি, এ স্টেপের মাঝে মানুষ নিজেকে হারিয়ে ফেলে। মানুষ বলে, সে (নোরা) কী করছে? পাগল নাকি! এটি মানুষেকে নাচে আগ্রহী করে তুলে।’ বলেন নোরা ফাতেহি।

নোরা ফাতেহি কেবল আইটেম গানেই সীমাবদ্ধ নেই। অভিনয়েও সরব হয়েছেন। চলতি বছরের মুক্তি পেয়েছে তার অভিনীত ‘ক্র্যাক’। আদিত্য দত্ত পরিচালিত এ সিনেমার প্রধান চরিত্রের অভিনয় করেন— অর্জুন রাম পাল, বিদ্যুৎ জামাল ও নোরা ফাতেহি। তা ছাড়াও বেশ কটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × four =