কমল হাসান করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্ভি

করোনা আক্রান্ত অভিনেতা কমল হাসান। কিছুদিন আগেই আমেরিকা থেকে ফেরেন তিনি। তারপরই সর্দি-কাশির সমস্যা হচ্ছিল তার। কোভিড পরীক্ষা করালে তার ফল পজিটিভ আসে বলে জানান দক্ষিণী সুপারস্টার।
সোমবার দুপুরে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান কমল হাসান স্বয়ং। তামিল ভাষায় টুইটারে অভিনেতা লেখেন, “আমেরিকা সফর থেকে ফেরার পর সর্দি-কাশির সমস্যা দেখা দেয়। পরীক্ষা করানোর পর কোভিড পজিটিভ ফল আসে। আমি হাসপাতালে আইসোলেশনে রয়েছি। বাকিরা সকলেই ভাল আছে। আর অতিমারী এখনও অতীত হয়ে যায়নি।”
গত ৭ নভেম্বর নিজের ৬৭তম জন্মদিন পালন করেন কমল হাসান। তখনও ঠিক ছিলেন অভিনেতা। সারা দেশে তারকারা তাকে শুভেচ্ছা জানান। সেই দিনই তার আসন্ন ছবি ‘বিক্রম’-এর পোস্টার প্রকাশ করা হয়। এছাড়াও তামিল বিগ বস রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করেন কমল হাসান। তারকা করোনা আক্রান্ত হওয়ার পর সেই শোটি কে সঞ্চালনা করবেন, তা নিয়ে চিন্তায় শোয়ের প্রযোজকরা। অনুরাগীদের একটাই প্রার্থনা, অভিনেতা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন। তামিল সিনেমা ইন্ডাস্ট্রির তারকারাও একই প্রার্থনা করেছেন।
কড়া কোভিডবিধি, টিকাকরণে জোর, জনসচেতনতার ত্রিফলায় করোনা যুদ্ধে ক্রমশই এগিয়ে চলেছে ভারত। স্বাস্থ্যমন্ত্রকের সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮,৪৮৮। মৃত্যু হয়েছে ২৪৯ জনের। যা আগের দিনের তুলনায় কম। কিন্তু মারণ ভাইরাসের অস্তিত্ব এখনও রয়েছে। আর সেকথাই স্মরণ করিয়ে দিয়েছেন দক্ষিণী সুপারস্টার।
সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + 6 =