কসমেটিক সার্জারি করেছি, বলেছিলেন শিল্পা শেট্টি

‘বাজিগর’-এর পর ২৮ বছর পার হয়েছে। ২৮ বছর শিল্পা শেট্টির ছবি-জীবনেরও। মাঝখানে কেটে গিয়েছে প্রায় তিন দশক। সময়ের সঙ্গে কতটা বদলালেন শিল্পা? উত্তর মিলবে শিল্পার ইনস্টাগ্রামে চোখ রাখলে। প্রথম ছবির কিছু ঝলক পোস্ট করেছেন তিনি। আর সেখানেই তিন দশক আগের চেহারায় নায়িকার সঙ্গে দেখা। পুরনো শিল্পা খানিকটা অন্য রকম। বর্তমানের নজরকাড়া চেহারার সঙ্গে যেন বেশ অমিল।

চোখ ধাঁধানো সৌন্দর্যের খোঁজে অস্ত্রোপচারের সাহায্য নিয়েছিলেন শিল্পা। শোনা যায়, নিজের নাকের আকার নিয়ে মোটেই খুশি ছিলেন না অভিনেত্রী। এখনও পর্যন্ত নাকের আকার বদলে অস্ত্রোপচার করিয়েছেন মোট দু’বার। নিজেকে বদলে ফেলার কথা প্রকাশ্যে বলেছেন শিল্পা। অতীতে সংবাদমাধ্যমকে তিনি বলেন, “হ্যাঁ। আমি নাকের আকার পরিবর্তন করিয়েছি। তাতে কী হয়েছে?” শিল্পা মনে করেন, এই অস্ত্রোপচারের কারণেই তাকে আরও সুন্দর লাগে।

শুধুমাত্র প্লাস্টিক সার্জারি নিয়েই নয়, বারবারে আলোচনায় উঠে এসেছে শিল্পার ব্যক্তি-জীবন। অক্ষয় কুমারের সঙ্গে তার প্রেমের গুঞ্জনে এক সময় মুখর হয়েছিল বলিউড।‘ইনসাফ’, ‘জানোয়ার’, ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’, ‘ধড়কন’—অক্ষয় কুমারের সঙ্গে একাধিক ছবি করেছেন শিল্পা। এক সময়ে তাদের ঘনিষ্ঠতা গড়িয়েছিল প্রেমে। তবে সেই সম্পর্ক বেশি দিন টেকেনি।শিল্পা জানতে পেরেছিলেন,  টুইঙ্কল খান্নার সঙ্গেও সম্পর্ক রেখেছিলেন অক্ষয়। তার পরেই অভিনেতার কাছ থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এর পর কেটেছে বহু বছর। নিজেকে গুছিয়ে নিয়েছেন শিল্পা। ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন তিনি। দম্পতির জীবনে এসেছে দুই সন্তান।চলতি বছরে ঝড় বয়ে গিয়েছে এই দম্পতির উপর দিয়ে। পর্ন ছবি তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন রাজ। প্রায় দু’মাস হাজতবাসের পরে জামিন পেয়েছেন তিনি। তিক্ত অভিজ্ঞতা ভুলে এখন ভাল থাকার চেষ্টায় রাজ-শিল্পা।

আনন্দবাজার

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × two =