কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে ভাবনা

গতকাল মধ্যরাতে পর্দা উঠেছে ‘কান চলচ্চিত্র ৭৭তম উৎসব’। এই উৎসবে অংশ নিতে সেখানে উপস্থিত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এবারই প্রথম কানের রেড কার্পেটে হাটলেন এই গ্ল্যামার গার্ল।

ভাবনা বরাবরই ফ্যাশন সচেতন। ব্র্যান্ডের পোশাকের প্রতি তার ঝোঁকও দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। সেসব নিয়ে কথাও কম হয়নি। তাই এমন একটি আন্তর্জাতিন অনুষ্ঠানে ভাবনা হাজির হবেন আর ফ্যাশনের দিক দিয়ে পিছিয়ে থাকবেন সেটি তো হতেই পারে না। তাইতো ভাবনার প্রথম দিকের লুক দেখে চমকে গেছে অনেকেই। দেখেই বোঝা যাচ্ছে এই অনুষ্ঠানে যাওয়ার তিনি বেশ আগে থেকেই প্রস্তুতি নিয়েছেন।

ভাবনা কানের প্রথম দিনের রেড কার্পেটে পরেছেন জোয়ান অ্যাশের ডিজাইন করা পোশাক। গাঢ় নীল পানির সমুদ্র সৈকতে কানের হাট বসে সেকথা ভুলে যাননি ভাবনা। তাইতো তিনি পোশাকের রঙ হিসেবে বেছে নিয়েছেন রয়েল ব্লু। গাঢ় নীল ভ্যালবেট কাপড়ের কোমর খোলা লেম্বা টেলওয়ালা গাউনটিতে লাল গোলাপী হলুদ সবুজসহ নানা রঙের সিকুয়েন্সের ফুলেল নকশা করা। সবমিলিয়ে কানে আন্তর্জাতিক তারকাদের বেশে রেড কার্পেটে হাজির ভাবনা। তার এই পোশাককে কোনভাবেই অন্যান্য দেশের তারকাদের থেকে পিছিয়ে রাখা যাবে না!

উৎসবের প্রথম দিন ভাবনা সিনেমা দেখেছেন। গতকাল মঙ্গলবার তিনি সাল দেবুসি মিলনায়তনে ‘নেপোলিয়ন’ ছবিটি উপভোগ করেছেন। ভাবনার মতে, এমন মিলনায়তনে ছবি উপভোগ করাটা স্বপ্নের মতো। কোনো দিন ভাবেননি, কান চলচ্চিত্র উৎসবের মতো এত বড় আসরে যাওয়া হবে। সেখানে এবার গেলেন এবং ছবিও উপভোগ করছেন বিশ্বের বিভিন্ন দেশের ছবিপ্রেমীদের সঙ্গে।

গতকাল মঙ্গলবার উৎসবের প্রথম দিন ছবি উপভোগ করার পাশাপাশি ভারতীয় সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকার সেশনেও অংশ নিয়েছেন তিনি। ভাবনা বললেন, ‘সত্যিই দারুণ একটা অভিজ্ঞতা হয়েছে। প্রথম দিন সব মিলিয়ে দারুণ কেটেছে।’

কানের লাল গালিচায় তোলা ভাবনার সুন্দর ছবিগুলো পোস্ট করে দেশের এ সময়ের অন্যতম জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল লিখেছেন, ‘তোমার দিকে তাকাও সুন্দরী। আমার তারকা, তোমাকে নিয়ে আমি গর্বিত ভাবনা। তুমি বাংলাদেশ এবং আমাদের সিনেমার প্রতিনিধিত্ব করছ! এটা কি দারুণ! আমাদের গর্বিত কর মেয়ে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen − three =