কার্ডহোল্ডারদের এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার দিতে রমণী’র সাথে ব্র্যাক ব্যাংকের চুক্তি

‘তারা’, প্রিমিয়াম ব্যাংকিং এবং অন্যান্য কার্ডহোল্ডারদের জন্য দারুণ সব সুযোগ-সুবিধা নিয়ে আসার লক্ষ্যে প্রফেশনাল বিউটি সার্ভিস প্রদানকারী শীর্ষস্থানীয় অনলাইন প্ল্যাটফর্ম- রমণী সার্ভিসেস লিমিটেডের সাথে চুক্তি করেছে ব্র্যাক ব্যাংক। সংবাদ বিজ্ঞপ্তি

২১ মে ২০২৪ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়। এ সময় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, হেড অব ‘তারা’, আগামী অ্যান্ড প্রিমিয়াম ব্যাংকিং মেহরুবা রেজা, হেড অব অ্যালায়েন্সেস আশরাফুল ইসলাম এবং রমণী সার্ভিসেস লিমিটেডের পক্ষে ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক ইবনে হায়দার, চিফ টেকনোলজি অফিসার আবিদুর রহমান মল্লিকসহ উভয় প্রতিষ্ঠানের আরও অনেকেই।

এই চুক্তির আওতায় ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডাররা বেশকিছু এক্সক্লুসিভ অফার উপভোগ করতে পারবেন। এগুলোর মধ্যে রয়েছে, সকল ব্র্যাক ব্যাংক কার্ডহোল্ডারদের জন্য রমণী- এর সকল সেবার ওপর ১০% ছাড়। তবে, ‘তারা’ এবং প্রিমিয়াম ব্যাংকিং ডেবিট কার্ডহোল্ডারদের জন্য এই ছাড়ের পরিমাণ ১১%। এছাড়াও ‘তারা’ কার্ডহোল্ডাররা ৫,০০০ টাকা পর্যন্ত ওয়েলকাম ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন, যা ৫০০ টাকা করে প্রথম ১০ বার সেবা নেওয়ার সময় উপভোগ করা যাবে। সাথে থাকছে ‘তারা’ এবং প্রিমিয়াম ব্যাংকিং কার্ডহোল্ডারদের ক্রমবর্ধমান ব্যাংকিং প্রয়োজন মেটাতে তাঁদের জন্য ব্র্যাক ব্যাংকের নিয়ে আসা বিশেষায়িত ব্যাংকিং প্যাকেজ।

এই চুক্তির বিষয়ে মো. মাহীয়ুল ইসলাম বলেন, “আমাদের কার্ডহোল্ডারদের এক্সক্লুসিভ সুযোগ-সুবিধা দেওয়ার লক্ষ্যে আমরা রমণী সার্ভিসেস লিমিটেডের সাথে চুক্তি করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই চুক্তিটি গ্রাহকদের লাইফস্টাইলসহ অন্যান্য প্রিমিয়াম সেবা প্রদানের ব্যাপারে ব্র্যাক ব্যাংকের ব্যক্ত করা প্রতিশ্রুতির প্রমাণ। আমরা বিশ্বাস করি, এই চুক্তিটি আমাদের ‘তারা’, প্রিমিয়াম ব্যাংকিং এবং অন্যান্য কার্ডহোল্ডারদের জন্য ব্যতিক্রমী সেবা নিয়ে আসবে। এর ফলে তাঁদের জীবন হয়ে উঠবে আরও সহজ এবং সুন্দর।”

ব্র্যাক ব্যাংক সবসময় এর গ্রাহকদের দারুণ সব সেবা দিতে উদ্ভাবনী প্রচেষ্টা অব্যাহত রাখে। দেশের স্বনামধন্য ব্র্যান্ড এবং আউটলেটগুলোর সাথে ব্যাংকটির অংশীদারিত্ব গ্রাহকদের জন্য সর্বোত্তম ব্যাংকিং সেবা নিশ্চিত করার ব্যাপারে ব্র্যাক ব্যাংকের ব্যক্ত করা প্রতিশ্রুতির প্রমাণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × five =