কোক স্টুডিও বাংলায় মমতাজ-মিজান গাইলেন ‘প্রার্থনা’

‘কোক স্টুডিও’ বাংলায় এক মাস পর এলো দ্বিতীয় গান। তাপপ্রবাহের কারণে মাঝ চৈত্রতেই গরমে হাঁসফাঁস অবস্থা দেশে। এমন সময় বৃষ্টি কামনা করে ‘প্রার্থনা’ গান নিয়ে হাজির হয়ে গেলেন ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগম। তার সঙ্গে গাইলেন ব্যান্ডতারকা মিজান রহমান।

গত শুক্রবার (০১ এপ্রিল) এই দুই শিল্পীর কণ্ঠে প্রকাশ পেয়েছে কোক স্টুডিও বাংলার নতুন গান ‘প্রার্থনা’। মমতাজের কণ্ঠে শোনা গেল ‘আল্লাহ মেঘ দে পানি দে, ছায়া দে রে তুই’। আর এ গানের সঙ্গে ফিউশন করা ‘বাবা মাওলানা’ অংশটুকু গাইলেন মিজান রহমান।

শায়ান চৌধুরী অর্ণবের সংগীতায়োজনে গানটিতে আরো কণ্ঠ দিয়েছেন মাখন মিয়া, অনিমেষ রায়, ওয়ার্দা আশরাফ, আরমিন মুসা, রুবাইয়াৎ রহমান, জান্নাতুল ফেরদৌস আকবর, বগা তালেব।‘প্রার্থনা’ গানটি প্রকাশের পর সামাজিক মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। পাশাপাশি মিশ্র প্রতিক্রিয়াও দেখা যাচ্ছে। এক রাতেই গানটি ভিউ হয়েছে ৪ লাখেরও বেশি।

এর আগে হাজং ও বাংলা ভাষার ফিউশনে তৈরি লোকগান ‘নাসেক নাসেক’ গেয়েছেন অনিমেষ রায়। আর দেশের পরিচিত লোকসংগীত ‘দোল দোল দুলুনি’ কণ্ঠে তোলেন পান্থ কানাই। দারুণ প্রশংসিত কোক স্টুডিও বাংলার প্রথম গানটির সংগীতায়োজনে ছিলেন অদিত রহমান। কিছুদিনের মধ্যেই এটি কোটি ভিউ পার করবে।

বাংলানিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × one =