কোরিয়ান সিনেমায় টলিউডের এনা

কোরিয়ান সিনেমায় অভিনয়ের ডাক পেলেন টলিউড অভিনেত্রী এনা সাহা। সিনেমাটি প্রযোজনা করছেন কিংবদন্তি অভিনেতা জ্যাকি চ্যানের সহকারী ইয়াং জান জিং। প্রায় ৭০টি সিনেমায় এ অভিনেতার স্টান্টম্যান হিসেবে কাজ করেছেন তিনি। তবে সবকিছু ঠিক থাকলে এই সিনেমার সহ-প্রযোজক হিসেবেও দেখা যাবে এনাকে।

এই সময়কে এনা সাহা বলেন—‘কোরিয়ান পরিচালকের কাছ থেকে সবে প্রস্তাব পেয়েছি, এখনো কিছু পাকাপাকি হয়নি। সিনেমাটি ইতিহাস নির্ভর। মূলত ভারতীয় রাজকন্যা ও এক প্রিন্সের গল্প নিয়ে গড়ে উঠেছে কাহিনি। সবকিছু চূড়ান্ত হলে ভারতীয় রাজকন্যার চরিত্রে দেখা যাবে আমাকে।’

সিনেমাটির ৪০ শতাংশ শুটিং হতে পারে ভারতের রাজস্থানে; বাকি ৬০ শতাংশ শুটিং কোরিয়াতে হবে বলেও জানান এই নায়িকা। কিছু দিন আগে ‘চিনেবাদাম’ সিনেমার শুটিং শেষ করেছেন এনা। এতে যশ দাশগুপ্তর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। যশ-নুসরাত অভিনীত ‘সস কলকাতা’ সিনেমা প্রযোজনা করেন এনা। এছাড়াও এ জুটির সঙ্গে আরেকটি সিনেমার কাজ শুরু করেছেন এই অভিনেত্রী।

টেলিভিশন সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি এনার। ২৯ বছর বয়সি এনা রূপ আর অভিনয় গুণে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছেন। ‘মা’, ‘সুভাষিণী’, ‘বউ কথা কও’সহ বেশ কিছু দর্শকপ্রিয় টেলিভিশন সিরিয়াল উপহার দিয়েছেন তিনি। এনা অভিনীত উল্লেখযোগ্য টলিউড চলচ্চিত্র হলো—‘বোঝেনা সে বোঝেনা’, ‘বৃত্ত’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘হৃদয় হরণ’ প্রভৃতি।

রাইজিংবিডি

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − 17 =