কোহলিতে মুগ্ধ আফ্রিদি

সম্প্রতি পাকিস্তান সফর করার ইচ্ছা প্রকাশ করেন ভারতের ব্যাটার বিরাট কোহলি। ভারতীয় এই ব্যাটিং তারকার এমন কথায় খুশি হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। তিনি জানান, ভারতের হয়ে বা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে খেলার জন্য কোহলিকে আমন্ত্রণ জানাচ্ছি।

২০০৮ সালে সর্বশেষ পাকিস্তান সফর করেছিলো ভারত। সেটি ছিলো এশিয়া কাপের আসর। আর ২০০৬ সালে সর্বশেষ পাকিস্তানের মাটিতে দ্বিপাক্ষীক সিরিজ খেলেছিলো টিম ইন্ডিয়া। এরপর রাজনৈতিক টানাপোড়েনের কারনে আর পাকিস্তান সফরে যায়নি ভারত।

সম্প্রতি পাকিস্তানের পর্বতারোহী শেহরাজ কাশিফের সাথে ভিডিও কলে কথা বলার সময় পাকিস্তান সফরের ইচ্ছা জানান কোহলি। ভিডিও কলে কোহলির সাথে সেই কথোপকথন নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেন কাশিফ।

কাশিফকে উদ্দেশ্য করে কোহলি বলেছিলেন, ‘তোমার পরিবারকে আমার শুভেচ্ছা দিও। আশা করি, আমরা শিগগিরই পাকিস্তান সফর করবো। সবাই তো এখন পাকিস্তান সফর করতে শুরু করেছে।’

কোহলির এমন কথায় মুগ্ধ হয়েছেন আফ্রিদি। তিনি বলেন, ‘আমি কোহলির কাছ থেকে এমন বক্তব্যই আশা করি। আমি কোহলিকে স্বাগত জানাই। সে পিএসএলে বা ভারত দলের হয়ে এখানে খেলতে আসুক।’

২০১২ সালে ভারতের মাটিতে সর্বশেষ দ্বিপাক্ষীক সিরিজ খেলেছিলো পাকিস্তান। গেল বছর ওয়ানডে বিশ^কাপ খেলতে ভারত সফর করেছিলো পাকরা।

বাসস

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × two =