ক্রিকেটে বাজির গল্পে ওয়েব সিরিজ, একসঙ্গে ফিরছেন তাহসান-মিথিলা

খেলা যেমন একদিকে বিনোদন, কোটি দর্শকের মনোরঞ্জন করে। অন্যদিকে কিছু অসাধু চক্র এই খেলাকে কেন্দ্র করে বসায় জুয়ার আসর। ইদানীং অসংখ্য কোম্পানি গজিয়ে উঠেছে, যারা অনলাইনে পেতেছে জুয়ার ফাঁদ। এসব ফাঁদে পড়ে নিঃস্ব হচ্ছেন অনেকে। ক্রিকেটে বাজির গল্পে এবার নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘বাজি’। সিরিজটি বানিয়েছেন আরিফুর রহমান।

বাজি ওয়েব সিরিজে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাহসান খানকে। সিরিজটিতে তাহসান বাস্তব কোনো ক্রিকেটারের চরিত্রে অভিনয় করছেন কি না, তা নিশ্চিত করেননি নির্মাতা।

এই সিরিজ দিয়ে দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন তাহসান। এটি তাহসানের প্রথম ওয়েব সিরিজ। এর আগে গোলাম সোহরাব দোদুলের ‘ছক’ ওয়েব সিনেমা দিয়ে ওটিটিতে কাজ শুরু করেন তাহসান।

বাজি সিরিজে তাহসানের সঙ্গে আছেন রাফিয়াত রশিদ মিথিলা। তিনি অভিনয় করেছেন সাংবাদিক চরিত্রে। দাম্পত্য বিচ্ছেদের পর সিরিজটি দিয়ে পর্দায় ফিরছে এই জুটি। আরও আছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহার প্রমুখ।

নির্মাতা আরিফুর রহমান বলেন, ‘ক্রিকেট নিয়ে সাজানো হয়েছে বাজির গল্প। এই প্রথম বাংলা কোনো ওয়েব কনটেন্টে উঠে আসবে ক্রিকেট নিয়ে গল্প। সবাই অনেক পরিশ্রম করেছেন সিরিজটির জন্য। শুটিং শুরুর আগে বেশ কয়েক মাসের প্রস্তুতি পর্ব সেরেছেন তাহসান-মিথিলা। পর্দায় সেই পরিশ্রমের ছাপ দেখতে পারবেন দর্শক।’

জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে সাত পর্বের এই সিরিজ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 4 =