খলচরিত্রে জয়া বচ্চন-ঐশ্বরিয়া

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, করণ জোহরের আগামী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে খলচরিত্রে অভিনয় করতে যাচ্ছেন জয়া বচ্চন। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এবারই প্রথম নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

শুধু জয়া বচ্চন নয়, তার পুত্রবধূ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকেও তার পরবর্তী ছবি ‘পুন্নিইন সেলভান’-এ খলচরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করবেন মনি রত্নম।

এ প্রসঙ্গে জয়া বচ্চনের একটি ঘনিষ্ঠসূত্র জানান, ৫৮ বছরের অভিনয় ক্যারিয়ারে কখনও খলচরিত্রে অভিনয় করেননি ৭৩ বছর বয়সী এই তারকা। তাকে যখন ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’তে খলচরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিলো তার প্রথম প্রশ্ন ছিলো “আমি কেনো?”

তাই জয়া বচ্চনকে খলচরিত্রে অভিনয়ের জন্য রাজি করানোর জন্য পরিচালক-প্রযোজক করণ জোহরকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। কেননা এই চরত্রটিতে জয়া কিভাবে অভিনয় করবেন তা নিয়ে কিছুটা দ্বিধা দ্বন্দ্বে ছিলেন তিনি। যদিও পরে তিনি রাজি হন।

কখনও প্রেমিকা, কখনও স্ত্রী আবার কখনও বা মা সাধারণত এসব চরিত্রেই সবসময় অভিনয় করতে দেখা গেছে জয়া বচ্চনকে। তবে এবার ভিন্ন চরিত্রে হাজির হতে যাচ্ছেন বলিউডের বর্ষীয়ান এই অভিনেত্রী।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fifteen − eight =