গার্লস স্কোয়াড সিজন ২ আসছে বঙ্গতে

বঙ্গ নিয়ে আসছে জনপ্রিয় ধারাবাহিক গার্লস স্কোয়াডের দ্বিতীয় সিজন। আগামী ১৫ জুন বঙ্গতে মুক্তি পাবে এটি। এটি রচনা ও পরিচালনা করেছেন মাইদুল রাকিব।

গল্পের পাশাপাশি এবার অভিনেতা-অভিনেত্রী নির্বাচনেও রয়েছে চমক। সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, স্বর্ণলতা, সেমন্তী সৌমি’র সঙ্গে যুক্ত হয়েছেন তানিয়া বৃষ্টি ও অনিন্দিতা মিমি। এছাড়াও গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা যাবে জনপ্রিয় উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয় ও জাহের আলভীকে।

ছয়জন নারীর দৈনন্দিন জীবনের লড়াই ও হাসি-কান্নার গল্প ফুটিয়ে তোলার পাশাপাশি দেখানো হয়েছে পছন্দ, সম্পর্কের টানাপড়েন, চাওয়া-পাওয়ার হিসাব-নিকাশ। একই মানুষের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে গিয়ে কীভাবে বিপদে পড়ে, শত বাধাবিপত্তি পেরিয়ে কীভাবে বন্ধুত্বের জয় হয় সে গল্পই উঠে এসেছে। সিরিয়ালটি মূলত কমেডি নির্ভর হলেও দর্শকদের সর্বোচ্চ বিনোদন দিতে গল্পের বুননে উঠে এসেছে ইমোশন, ড্রামা ও রোমান্স!

গত বছর ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে মুক্তি পেয়েছিল ভিন্নধর্মী কমেডি ঘরানার ড্রামা সিরিজ ‘গার্লস স্কোয়াড সিজন ১’। দর্শকদের নজর কাড়ার পাশাপাশি সামনে এসেছিলো সামিরা খান মাহি, রুকাইয়া জাহান চমক, স্বর্ণলতা, সেমন্তী সৌমির মতো কজন নতুন মুখ।

রাইজিংবিডি

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

sixteen − three =