চলে গেলেন হলিউড অভিনেতা কেনেথ মিচেল

চলে গেলেন হলিউডের স্টার ট্রেক মার্ভেল খ্যাত অভিনেতা কেনেথ মিচেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর। জানা গেছে, তিনি ২৫ ফেব্রুয়ারি মারা গেছেন। তার পরিবারের পক্ষ থেকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতিতে অভিনেতার মৃত্যুর সংবাদটি প্রকাশ করা হয়। অভিনেতা কেনেথ মিচেলের মৃত্যুতে বিশ্ব চলচ্চিত্র অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

অভিনেতা কেনেথ মিচেল সিনেমায় হলিউডের ‘স্টার ট্রেক: ডিসকভারি’ এবং মার্ভেলের ‘ক্যাপ্টেন মার্ভেল’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয়ের জন্য সুপরিচিত ছিলেন কেনেথ মিশেল। সিএনএন নিউজের প্রতিবেদন অনুসারে, ২০১৮ সালে এএলএস ধরা পড়ে মিচেলের।

এটি একটি বিরল ও দুরারোগ্য মারণ ব্যাধি। বিগত বছরগুলোতে তিনি এবং তার পরিবার তার স্বাস্থ্য সম্পর্কে পর্যায়ক্রমিক আপডেট শেয়ার করেছেন। আগস্টে মিচেল ইনস্টাগ্রামে একটি পোস্টে তার রোগ নির্ণয়ের পঞ্চম বার্ষিকী সম্পর্কে ভক্তদের জানিয়েছিলেন। কিন্তু এর কয়েকমাসের মধ্যেই তার চিরবিদায়ের খবর শোনা গেছে।

কানাডায় জন্ম ও বেড়ে ওঠা মিচেল তার অভিনয়ের ক্যারিয়ারে ৫০টিরও বেশি চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন। ২০০৪ সালের হকি ফিল্ম ‘মিরাকল’-এ একজন অলিম্পিয়ানের চরিত্রে অভিনয় করে দর্শকের বাহবা পান মিচেল।

২০১৯ সালে তিনি মার্ভেল ফ্র্যাঞ্চাইজির ‘ক্যাপ্টেন মার্ভেল’-এ ক্যারল ড্যানভার্সের বাবার চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও বহু টিভি সিরিজে অভিনয় করেছেন মিচেল, যার মধ্যে রয়েছে ‘জেরিকো’, ‘দ্য অ্যাস্ট্রোনট ওয়াইভস ক্লাব’ এবং ‘জন্মের সময় সুইচড’র মতো জনপ্রিয় সিরিজ।

২০১৭ থেকে ২০২১ সাল পর্যন্ত মিচেল ‘স্টার ট্রেক: ডিসকভারি’তে ক্লিঙ্গন কোল, কোল-শা এবং তেনাভিকের পাশাপাশি অরেলিও চরিত্রে অভিনয় করেছেন। মৃত্যুকালে মিচেল তার স্ত্রী সুসান এবং তাদের দুই ছোট সন্তানকে রেখে গেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 + 17 =