চিত্রনায়িকা অধরা খানের জন্মদিন আজ

অধরা খান হলেন একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অধরা। পরবর্তী সময়ে একই পরিচালকের ‘মাতাল’ এবং ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

২০১৮ সালের ১৯ অক্টোবর তার প্রথম চলচ্চিত্র নায়ক প্রেক্ষাগৃহে মুক্তি পায়। চলচ্চিত্রটিতে তিনি বাপ্পি চৌধুরীর বিপরীতে অভিনয় করেছিলেন। এর এক সপ্তাহ পর, ২০১৯ সালের ২৬ অক্টোবর তার অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র মাতাল মুক্তি পায়। চলচ্চিত্রটিতে তিনি অভিনয় করেন সাইমন সাদিকের বিপরীতে।

অধরা খান মাধ্যমিক পাশ করেছেন রাজধানীর মিরপুরের প্রগতী স্কুল থেকে। উচ্চ মাধ্যমিক পাশ করেছেন ঢাকার কমার্স কলেজ থেকে। বর্তমানে তিনি একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছেন। অবসর সময়ে তিনি বই পড়তে ভালোবাসেন। প্রিয় সিনেমা হল ‘গোলাপি এখন ট্রেনে’, ‘ভাত দে’। প্রিয় অভিনেতা অভিনেত্রীদের তালিকায় আছেন আলমগীর, ববিতা ও শাবনুর। বর্তমান ব্যস্ততা হল ‘মনের শহরে’ ছবিটি নিয়ে।

চিত্রনায়িকা অধরা খান ‘গিভ অ্যান্ড টেক’ নামের নতুন ছবিতে কাজ করেছেন। এতে অধরার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

19 − 16 =