ছেলেকে দেখতে আর্থার রোড জেলে শাহরুখ

বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে দেখা করতে জেলে গেলেন শাহরুখ খান। জিন্স, টি-শার্ট পরেই এদিন আর্থার রোড জেলে পৌঁছন বলিউড বাদশা। চোখে তার ছিল রোদ চশমা। বাইরে থেকে মুখের অভিব্যক্তি বোঝার উপায় নেই।  ফটোশিকারিদের দিকে একবারও না তাকিয়ে সোজা আর্থার রোড জেলের অন্দরে ঢুকে যান শাহরুখ খান। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

২ অক্টোবর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখান থেকেই আরিয়ান খানকে আটক করা হয়। ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। তারপর থেকে মুম্বইয়ের এসপ্ল্যানেড কোর্ট  ও আদালতে একাধিকবার জামিনের আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী।  কিন্তু তা মেলেনি। বুধবার আদালতে আরিয়ানের জামিন নামঞ্জুর হওয়ার পরই বম্বে হাই কোর্টে আবেদন করেন আইনজীবী। শোনা গিয়েছে, বৃহস্পতিবারই হাই কোর্টে আরিয়ানের জামিনের মামলার শুনানি হবে। এদিন শাহরুখপুত্রের জামিন পাওয়ার সম্ভাবনাও রয়েছেন বলে খবর।

এদিকে আরিয়ানের গ্রেপ্তারির পর থেকেই ভেঙে পড়েছেন শাহরুখ-গৌরী।এদিকে সমস্ত ছবি ও বিজ্ঞাপনের শুটিং বন্ধ রেখেছেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিক তারকা আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন। তবে সূত্রের খবর মানলে, কাউকে মন্নতে আসতে বারণ করেছেন শাহরুখ। শুধুমাত্র সালমান খানকে একাধিকবার মন্নতে দেখা গিয়েছে।  ছেলেকে জেল থেকে মুক্ত করতে সালমানের আইনজীবীর সাহায্যও নাকি নিচ্ছেন শাহরুখ।

সংবাদ প্রতিদিন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

9 − three =