জাহারা মিতুর দ্বিতীয় বই আসছে বইমেলায়

এবারের বইমেলায় আসছে জাহারা মিতুর দ্বিতীয় কাব্যগ্রন্থ ‌‘তুই আমার না পাওয়া ভালোবাসা’। কাব্যগ্রন্থটি আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে মেলায় পাওয়া যাবে। বইটি দেশ পাবলিকেশন্স থেকে প্রকাশ হতে যাচ্ছে।

বই প্রকাশের বিষয়টি জানিয়ে ফেসবুকে মিতু লিখেছেন, অবশেষে উন্মোচন হতে যাচ্ছে আমার দ্বিতীয় কাব্যগ্রন্থ ‌‘তুই আমার না পাওয়া ভালোবাসা’। এবারের বইমেলার সার্বিক অবস্থা দেখে অনেকটা দোটানায় ছিলাম বই প্রকাশ করব কিনা। অসুস্থ সামাজিকতা আমাকে কখনোই টানে না। তবে সব দোলাচল শেষে একজন সাধারণ লেখক সত্তার সাধারণ কিছু সময় এবং অনুভূতির বহিঃপ্রকাশ ঘটাতে বইটির আত্মপ্রকাশ জরুরি ছিল।

তিনি আরও লিখেছেন, আগামী ১৯ ফেব্রুয়ারি থেকে বইটি পাওয়া যাবে আমাদের প্রিয় দেশ প্রকাশনীর ৪৭৮, ৪৭৯, ৪৮০ নং স্টলে। আশা করছি দেখা হবে শিগগির এবারের বইমেলাতে।

জাহারা মিতু বলেন, আসলে এ এক অন্যরকম অনুভূতি। পাঠকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় থাকব আমি এখন। কবিতা আমার জন্য আমার জীবনের প্রতিটি মুহূর্তকে ঘিরে। জীবনে আসা ভিন্ন ভিন্ন সময়ের ভিন্ন ভিন্ন অনুভূতিই হলো কবিতার বিষয়বস্তু। যে কবির তৃতীয় চক্ষু যতোটা শক্তিধর, সে তার পাঠকের অনুভূতি ততোটাই ভালোভাবে বুঝতে পারে। কাউকে ভালোবাসা প্রকাশ করতে একটি কবিতা পাঠিয়ে দেখুন, ভালোবাসার প্রকাশটাই ভিন্ন হবে।’

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven + eight =