জায়েদ খানসহ বাকি শিল্পী শপথ নিলেন

হাইকোর্টের রায়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ার পর এফডিসিতে শপথ গ্রহণ করলেন জায়েদ খানসহ বাকি শিল্পীরা। এসময় শপথ বাক্য পাঠ করান নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। শুক্রবার (৪ মার্চ) বিকেলে বিএফডিসির শিল্পী সমিতির কার্যালয় সংলগ্ন বাগানে নবনির্বাচিত শিল্পীদের শপথবাক্য পড়ানো হয়।

শপথ নেওয়া শিল্পীরা হলেন সাধারণ সম্পাদক জায়েদ খান, সহসভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জয় চৌধুরী, কার্যকরী পরিষদের সদস্য সুচরিতা ও অরুণা বিশ্বাস।শপথ গ্রহণ শেষে সবাইকে ফুল দিয়ে বরণ করে নেন সাধারণ সম্পাদক জায়েদ খান।

এরআগে  নির্বাচিত অন্য যে শিল্পীরা শপথ নিয়েছেন তারা হলেন শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সম্পাদক সাইমন সাদিক, কোষাধ্যক্ষ আজাদ খান, ইমন, অঞ্জনা, কার্য পরিষদের সদস্য ফেরদৌস, অমিত হাসান ও কেয়া।

এর আগে গত (২ মার্চ) শিল্পী সমতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তায় নয় জায়েদ খান বৈধ বলে রায় দেয় হাইকোর্ট। এই রায়ের বিরুদ্ধে আপিল করবেন বলে জানান নিপুণ। গত ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচনের পরদিন ফলাফল ঘোষণা করা হয়।  ওই ফলাফলে জায়েদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হলে তার বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ তোলেন নিপুণ। যা আদালতের রায়ের মধ্য দিয়ে গড়িয়ে এ পর্যন্ত আসে।

বার্তা২৪

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen + three =