‘জিন্দেগি না মিলেগি দোবারা’র সিকুয়্যাল নিয়ে যা জানা গেল

ক্যাটরিনা, আলিয়া, প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে ‘জি লে জারা’ নির্মাণের কথা ছিল ফারহান আখতারের। কিন্তু নানা ঝামেলায় সে সিনেমা আপাতত হচ্ছে না। ঠিক এরই মাঝে নতুন সিনেমা নিয়ে বড় আপডেট দিলেন ফারহান। তিনি জানিয়েছেন, খুব শিগগিরই ‘জিন্দেগি না মিলেগি দোবারা ২’ সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে।

সম্প্রতি ফের সিনেমা হলে মুক্তি পেয়েছে ফারহান আখতারের ‘লক্ষ্য’। ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমার পুনরায় মুক্তির প্রচারেই নতুন সিনেমা নিয়ে কথা বলেন ফারহান।

ফারহান বলেন, ‘‘লক্ষ্য’’ সিনেমার মাধ্যমে হৃতিকের সঙ্গে আমার দারুণ বন্ধুত্বের শুরু হয়। সেই বন্ধুত্ব থেকেই জন্ম নেয় ‘‘জিন্দেগি না মিলেগি দোবারা’’। আমরা সেই বন্ধুত্বকে আবার ফেরাতে চাই। খুব দ্রুত সিনেমাটি নিয়ে আমরা হাজির হব। আলোচনা চলছে, গল্প খোঁজা হচ্ছে। তবে সিনেমাটিতে অনেক নতুন কাস্ট যুক্ত করার প্ল্যান রয়েছে।’

এর আগে দ্য আর্চিস’ মুক্তির আগে, সিকুয়্যাল নিয়ে মুখ খোলেন নির্মাতা জোয়া আখতার। তিনি জানান, সিনেমাটির সিকুয়্যালের ব্যাপারে তাঁকে প্রায়ই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে।

জোয়া উল্লেখ করেছেন, প্রযোজক থেকে অভিনয়শিল্পী—সিকুয়্যাল নিয়ে সবাই বেশ আগ্রহী। তাঁর কথায়, ‘এটা আমাদের কাছে সিনেমার চেয়ে বড় কিছু। তাই আমরা যদি দ্বিতীয় পর্বের জন্য সেই উৎসাহের জায়গাটা খুঁজে পাই, তাহলেই আমরা এটি তৈরি করব। শুধু অর্থের জন্য এটা করতে চাই না। দর্শকেরা যখন দ্বিতীয় অংশটি দেখতে আসবেন, তখন তাঁদের একটি প্রত্যাশা থাকবে এবং আমাদের অবশ্যই তা নিশ্চিত করতে হবে। অন্যথায়, তাঁরা খুশি হবেন না।’

উল্লেখ্য, জোয়া আখতার পরিচালিত ২০১১ সালের সফল সিনেমা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র গল্পটি ছিল তিন বন্ধুর এক রোমাঞ্চকর ভ্রমণকে ঘিরে। সেখানে নিজেরদের নানা সমস্যার সমাধান এবং নিজেদের নতুন ভাবে আবিষ্কার করেন তাঁরা। জোয়া আখতারের পরিচালনায় হৃতিক–ক্যাটরিনা ছাড়াও এতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—কালকি কেক্লান, ফারহান আখতার, অভয় দেওলসহ প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty + 1 =