জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেন পরীমণি

এবার অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হলেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণি। গত মার্চে শুভেচ্ছাদূত হিসেবে পরীমণির নাম ঘোষণা করে জুয়া কোম্পানিটি। আজ রোববার নিজের ফেসবুক পেজে পরীমণি ওই কোম্পানির একটি বিজ্ঞাপন পোস্ট করেন। সেখানে ওই জুয়ার ওয়েবসাইট ভিজিট করতে সবাইকে আমন্ত্রণ জানান পরীমণি।

দেড় মিনিটের ওই বিজ্ঞাপনে দেখা যায়, হলে বসে সিনেমা দেখছেন পরীমণি। এমন সময়ে তাঁর মোবাইলে জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জেতার মেসেজ আসে। খুশিতে চিৎকার করে ওঠেন তিনি। ফ্ল্যাশব্যাকে দেখা যায়, বাংলাদেশ–ভারত ম্যাচে রোহিত শর্মার আউটে আনন্দ করছেন পরীমণি। এরপর তাঁকে বলতে শোনা যায়, ‘একটু (কোম্পানির নাম) আনন্দে মেতে উঠেছিলাম। তুমিও পারো আমার মতো টিম বানিয়ে ম্যাচ প্রেডিক্ট করে জিতে নিতে নানা উপহার। ওয়েবসাইটে চলে যাও আর পেয়ে যাও আরও তথ্য।’

জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হওয়ার বিষয়ে জানতে ফোন করা হয় পরীমণিকে। বিরক্তি প্রকাশ করে তিনি পাল্টা প্রশ্ন করেন, ‘কে বলেছে এটা জুয়া কোম্পানির ওয়েবসাইট? ভালো করে খোঁজ নিয়ে ফোন করুন।’ এরপরই ফোন কেটে দেন তিনি।

পরীমণি অস্বীকার করলেও ওই কোম্পানির ওয়েবসাইট ঘুরে দেখা গেছে, সেখানে চলছে বিভিন্ন লোভনীয় জুয়ার অফার।

আজ শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। বিশ্বকাপ উপলক্ষে অনলাইনে শুরু হয়েছে জুয়ার রমরমা। বিভিন্ন জুয়া কোম্পানি লোকজনদের আকর্ষণ করতে দিচ্ছে বিভিন্ন লোভনীয় অফার। শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত করা হচ্ছে শোবিজ তারকাদের। তাঁদের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে কোম্পানিগুলো হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 + 15 =