ঝিনাইদহ-৪ আসনের এমপি’র সাথে পরিবারের সদস্যদের যোগাযোগ বিচ্ছিন্ন

ঝিনাইদহ, ১৯ মে, ২০২৪ (বাসস): ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের সাথে গত ৩ দিন ধরে তার পরিবারের সদস্যদের সকল প্রকার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।ভারতে চিকিৎসা নিতে যাওয়ার পর তার সাথে আর পরিবারের সদস্যরা যোগাযোগ করতে পারছেন না। এ নিয়ে উদ্বিগ্ন রয়েছে তার পরিবারের সদস্যরা।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ জানান, গত ১১ মে চিকিৎসার জন্য দর্শনার গেদে সীমান্ত হয়ে ভারতে গিয়েছিলেন তিনি। সর্বশেষ গত বৃহস্পতিবার তার সঙ্গে কথা হয়েছে। এরপর থেকে সকল প্রকার যোগাযোগ বন্ধ রয়েছে। তিন দিন পার হলেও পরিবারের সদস্যরা তার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি। বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত করা হয়েছে। সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগ বিষয়টি তদারকি করছেন বলে তিনি জানান।

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারু আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যাওয়ার পর তার সঙ্গে যোগাযোগ না থাকায় আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস রোববার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) শরণাপন্ন হয়েছেন উল্লেখ করে বলেন, ‘আমার বাবা ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম নিখোঁজ হওয়ার ঘটনাটি ডিবিকে অবহিত করেছি।’

এমপি আনারের বোন তাসলিমা খাতুন বলেন, যে যাই বলুক ভাইয়ের কোনো সন্ধান আমরা পাইনি। গত তিনদিন ধরে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ নেই।

কালীগঞ্জ পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, ‘এখন পর্যন্ত তার কোন সংবাদ আমরা পাইনি। ভারতে লোক পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা কলকাতার বাংলাদেশ উপ হাইকমিশনে রয়েছেন। আমরা চেষ্টা করছি তার খোঁজ করার।’

কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু আজিফ জানান, স্থানীয় এমপির নিখোঁজ থাকার খবর পেয়েছি। এবিষয়ে তদন্ত চলছে। এখনও কোন নিশ্চিত সংবাদ পাওয়া যায়নি।

আনোয়ারুল আজীম আনার ঝিনাইদহ-৪ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য। তিনি ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে টানা ৩ বার সংসদ সদস্য নির্বাচিত হন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × one =