টিআরপি কমলো মিঠাইয়ের, প্রথম সপ্তাহেই ছক্কা খুকুমণির

৪৪ তম সপ্তাহেও নিজের জায়গা ধরে রাখল ‘মিঠাই’। তবে টিআরপি খানিকটা হলেও কমেছে ‘মিঠাই’-এর। তাদের প্রাপ্ত টিআরপি ১০.৪। অন্যদিকে, ধারাবাহিক ভাবে নিজের দ্বিতীয় স্থান ধরে রাখল ‘যমুনা ঢাকি’। তাদের প্রাপ্ত রেটিং ৮.৪। তৃতীয় স্থানে উঠে এল ‘সর্বজয়া’। তার সঙ্গে তিন নম্বরে জায়গা ধরে রাখল ‘উমা’। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং হল ৭.৯। উল্লেখযোগ্য ভাবে প্রথম সপ্তাহেই চতুর্থ স্থানে উঠে এল ‘খুকুমণি হোম ডেলিভারি’। তাদের প্রাপ্ত রেটিং হল ৭.৫। খুকুমণি প্রথম সপ্তাহেই স্টার জলসা চ্যানেলের পয়লা নম্বর জায়গা দখল করেছে।

অন্যদিকে তালিকা থেকে প্রতি সপ্তাহেই একটু একটু করে নম্বর কমছে ‘অপরাজিতা অপু’র। এই সপ্তাহে তাদের প্রাপ্ত রেটিং ৭.৪। ষষ্ঠ স্থানে রয়েছে ‘করুণাময়ী রানি রাসমণি’। এই সপ্তাহে তারা পেয়েছে ৭। মাঝে বেশ কয়েক সপ্তাহ টপ টেনের তালিকা থেকে বেরিয়ে গিয়েছিল ‘শ্রীময়ী’।

তবে এই সপ্তাহে সপ্তম স্থানে উঠে এসেছে এই ধারাবাহিক। তাদের প্রাপ্ত রেটিং ৬.৬। শ্রীময়ীর সঙ্গেই যুগ্মভাবে সপ্তম স্থানে রয়েছে ‘মন ফাগুন’। অষ্টম স্থানে রয়েছে ঊর্মি-সাত্যকির ‘এই পথ যদি না শেষ হয়’, তাদের প্রাপ্ত রেটিং ৬.৫। নবম স্থানে রয়েছে ‘খেলাঘর’, তাদের প্রাপ্ত রেটিং ৬.৩। দশম স্থানে হয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ ও জি বাংলার ‘কড়ি খেলা’। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং ৬.২। উল্লেখযোগ্যভাবে এই সপ্তাহে টপ টেনে উঠতে পারল ‘খড়কুটো’, তাদের প্রাপ্ত রেটিং ৫.৮। ‘কৃষ্ণকলি’ রয়েছে একাদশ স্থানে ,তাদের প্রাপ্ত রেটিং ৬.০।

এই মুহূর্তে দুটি চ্যানেলে মোট তিনটি রিয়্যালিটি শো চলছে। জি বাংলার ‘দাদাগিরি আনলিমিটেড’, ‘ডান্স বাংলা ডান্স’ স্টার জলসার ‘সুপার সিঙ্গার’। যার মধ্যে টিআরপি’র দিকে এগিয়ে রয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’। তাদের প্রাপ্ত রেটিং ৭.৩। ‘ডান্স বাংলা ডান্সে’র প্রাপ্ত রেটিং ৫.৮। অন্যদিকে, ধারাবাহিক ভাবে টিআরপি নিম্নমুখী স্টার জলসার গানের রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’-এর। তাদের প্রাপ্ত রেটিং ৩.৭।

এই সময়

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three × two =