টেলিফিল্ম ‘সুরভী’তে সুবর্ণা মুস্তাফা, ববি

২০২০ সালে বঙ্গ একটি ভিন্ন আয়োজন নিয়ে এসেছিল। বই থেকে গল্প নিয়ে কনটেন্ট নির্মাণ। এর নাম ‘বঙ্গ বব (বেজড অন বুক)’। এবার আসছে এই প্রজেক্টের দ্বিতীয় সিজন। এবার জনপ্রিয় সাতটি বই অবলম্বনে নির্মিত হচ্ছে সাতটি টেলিফিল্ম। যার একটি হলো ‘সুরভী’। এটি নির্মিত হচ্ছে জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে।

টেলিফিল্মটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এর নাম ভূমিকায় থাকছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এই কনটেন্টের সব অভিনয়শিল্পী ও কলাকুশলী নারী! এতে ববি ছাড়াও অভিনয় করেছেন সুবর্ণা মুস্তাফা, শম্পা রেজা, ডলি জহুর প্রমুখ।

এর গল্প নিয়ে নির্মাতা চয়নিকা জানান, সুরভি ও রুম্পা নামে দুই তরুণীর অবিশ্বাস্য সাদৃশ্য ও তাদের জীবনের টানাপড়েনের অতিপ্রাকৃত গল্প এটি। দুর্ঘটনায় পৃথিবী ছেড়ে চলে যায় সুরভি। তবু রুম্পা কেন সুরভিকে দেখতে পায়? তাকে অনুভব করে। রুম্পার কাছে কী চায় সুরভি? আর সবাই রুম্পাকে দেখে কেন সুরভি বলে ভুল করে? এমন নানান প্রশ্নের রহস্য থাকছে এতে।

ওয়েব প্ল্যাটফর্মকে ভিত্তি করে এখন প্রচুর কনটেন্ট নির্মিত হচ্ছে। ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, ফিকশন, শর্টফিল্ম ইত্যাদি আরও কত কী। এই ঘরানায় কাজ করতে তারকারাও আগ্রহী হচ্ছেন। ইতোপূর্বে দেশের অনেক তারকাই ওয়েব জগতে পা গলিয়েছেন। এবার নাম লেখালেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ওয়েব নির্ভর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ’র একটি টেলিফিল্ম ‘সুরভী’তে অভিনয় করেছেন তিনি।

ঢাকা পোস্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

16 + 16 =