তাপসের জন্মদিনে সংগীতশিল্পীদের আয়োজন

জন্মদিনে শুভেচ্ছা ও ভালোবাসায়, চমকে দেয়া বৈচিত্রময় শুভেচ্ছায় সিক্ত হলেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। ৮ নভেম্বর তার জন্মদিনের প্রথম প্রহরে গানবাংলা টেলিভিশনের কার্যালয় যেন হয়ে উঠেছিলো সংগীতশিল্পীদের মিলনমেলা। দেশবরেণ্য ও জনপ্রিয় শিল্পীদের উপস্থিতিতে ১২টা ১ মিনিটে কেক কেটে জন্মদিন উদযাপন অনুষ্ঠানের সূচনা হয়। শিল্পীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাকে।

দেশের সকল ব্যান্ডের পক্ষ থেকে শুভেচ্ছা জানান ব্যান্ডতারকারা। শুভেচ্ছা জানান তরুণ সংগীতশিল্পীরাও। একজন শিল্পী, একজন সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী হিসেবে দেশের সংগীতকে বিশ্বমানে উন্নীত করতে তাপসের প্রয়াসকে সাধুবাদ জানান তারা।

অগ্রজদের মধ্যে কৌশিক হোসেন তাপসকে শুভেচ্ছা জানিয়েছেন- গাজী মাজহারুল আনোয়ার, আলম খান, আবদুল হাদী, রফিকুল আলম, খুরশীদ আলম, শাহীন সামাদ, আবিদা সুলতানা, রেজওয়ানা চৌধুরী বন্যা, কিরণ চন্দ্র রায়, ফাতেমা তুজ জোহরা, ফেরদৌস আরা, অদিতি মোহসীন প্রমুখ।  তাপসের কাছে লেখা উপস্থিত শিল্পীদের চিঠি উন্মোচন হয়। জন্মদিন উপলক্ষে চিঠি লিখেছেন সংগীতশিল্পী ঐশী, লুইপা, পারভেজ, অটামনাল মুন, আনিকা, ডোরা, রেশমি, শামীম, হাসিব, গানবাংলা পরিবারসহ প্রমুখ।

তাপস বলেন, “প্রতিবার জন্মদিনে ভালোবাসায় সিক্ত হয়ে আমি বলি এরপর থেকে দ্বিগুণ শক্তি ও গতি নিয়ে আমি পথ চলবো, এবার বলছি দশগুণ গতিতে পথ চলতে হবে আমাদের। করোনার মহামারি আমাদের যতটুকু ক্ষতি করেছে তা পুষিয়ে নিয়ে সামনে এগুতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা আমাদের ইন্ডাস্ট্রিকে দাঁড় করাবো। আমাদের শিল্পীরা একদিন গ্র্যামি অ্যাওয়ার্ড জিতবে এই লক্ষ্য রেখে বাংলা গান নিয়ে সামনে এগুতে চাই। ”

উপস্থিত শিল্পী ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নী। জন্মদিনের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- হামিন আহমেদ, এস আই টুটুল, বালাম, অর্নব-সুনিধি, মিলন মাহমুদ, মেজবাহ, তাশফি, অদিত, পুতুল, দোলা, কিশোর, নোলক বাবু, পূজাসহ অর্ধশতাধিক শিল্পী ও কলাকুশলীরা। জন্মদিনে কৌশিক হোসেন তাপসকে নিয়ে বিশেষ অনুষ্ঠান প্রচারের উদ্যোগ নিয়েছে রেডিও টুডে ও ঢাকা এফএম।

বার্তা২৪

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × 5 =