কল্কি সিনেমা তিন দিনেই ৪০০ কোটি পার

বক্স অফিসে চলছে ‘কল্কি’ঝড়, মুক্তির প্রথম তিন দিনেই চার শ কোটি রুপির বেশি ব্যবসা করল প্রভাস-দীপিকা অভিনীত ‘কল্কি ২৮৯৮ এডি’। গতকাল রোববার প্রযোজনা প্রতিষ্ঠান বৈজয়ন্তী মুভিজ ইনস্টাগ্রামে জানায় যে, তিন দিনেই সিনেমাটির গ্রস বক্স অফিস সংগ্রহ ৪১৫ কোটি রুপি।

‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা পরিচালনা করেছেন নাগ অশ্বিন। অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমাটি সমালোচক ও দর্শক মহলে প্রশংসিত হয়েছে। গত শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচ থাকায় দুশ্চিন্তায় ছিলেন নির্মাতারা। তবে ম্যাচ থাকা সত্ত্বেও সে দিনের বক্স অফিস সংগ্রহও ছিল বেশ ভালো।

সিনেমাটি তেলুগু, তামিল, হিন্দি, মালয়ালম, কন্নড় ও ইংরেজি এই ছয়টি ভাষায় মুক্তি পেয়েছে। হিন্দি ভার্সন প্রথম তিন দিনে প্রায় ৭২ কোটি রুপির ব্যবসা করেছে। তবে হিন্দির চেয়ে তেলুগু ভার্সনের ব্যবসা তুলনামূলক ভাবে বেশি। ভারতে প্রায় প্রায় ১২৬ কোটি রুপির ব্যবসা করেছে সিনেমাটি।

মহাভারতের আখ্যান ও ভবিষ্যতের পৃথিবীকে প্রেক্ষাপটে রেখে এই কল্পবিজ্ঞান নির্ভর সিনেমার গল্প বুনেছেন নির্মাতারা। এতে অত্যাধুনিক মানের প্রযুক্তি ও ভিএফএক্স ব্যবহার করায় খরচও হয়েছে প্রচুর। প্রায় ৬০০ কোটি রুপি ব্যয়ে তৈরি হয়েছে এটি।

সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন টালিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় ও বলিউডের দিশা পাটানি। ক্যামিও চরিত্রে দেখা গেছে দুলকার সালমান, বিজয় দেবরাকোন্ডা, ম্রণাল ঠাকুরকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

18 − 15 =