তুর্কি ড্রামা সিরিজ ‘রেহানা’ দেখা যাবে বঙ্গতে

তুর্কি ড্রামা সিরিজ ‘হার্জাই’ বাংলা ডাবড ‘রেহানা’। বঙ্গতে ১ জুন থেকে প্রচার শুরু হয়েছে। সওদাগর ও আহমেদ এই দুই পরিবারের মধ্যে রয়েছে রক্তক্ষয়ী সংঘর্ষ ও ভুলতে না পারা শত্রুতা। সেই দুই পরিবারের দুই প্রজন্মের ভালোবাসার গল্প “রেহানা”। একদিকে দুচোখে গভীর আবেগ নিয়ে রূপকথার রাজকন্যার মতো স্বপ্নের রাজপুত্রের অপেক্ষায় রয়েছে রেহানা। অন্যদিকে প্রতিশোধের আকাঙ্ক্ষায় ছটফট করছে এক যুবক, নাম তার মিরান।

আর এই দুজনকে প্রেমের ফাঁদে ফেলে বাস্তবতার মুখোমুখি দাঁড় করিয়ে দিয়ে নির্মাতা সাজিয়েছেন এক অপূর্ব গল্প। যেখানে বিষাদ ও সংঘাতেরর কালো রঙ বদলে গেছে হত্যাকাণ্ডের নির্মম রক্তধারায়। সেই উষ্ণ লাল রক্ত আবার বদলে গিয়েছে হৃদয় হতে উৎসারিত লাল রঙের ভালোবাসায়। প্রতিশোধের আগুন নিভেছে শীতল স্নেহের কোমল পরশে।

প্রশ্নবানে জর্জরিত হয়ে কালের পরিক্রমায় এখানে খুলে যাবে অতীতের গোপন রহস্যের দরজা। হৃদয় ভাঙ্গার হাহাকার, সন্তান হারানোর ব্যাকুলতা, অতীতের শত্রুতা, সম্পদের লালসা, আর সবকিছুকে ছাপিয়ে দুই হৃদয়ের মিষ্টি ভালোবাসার গল্প দেখতে পাবেন দর্শকরা তুর্কি ধারাবাহিক রেহানা’য়।

জনপ্রিয় তুর্কি ধারাবাহিক রেহানার চিত্রনাট্যটি সাজিয়েছেন প্রতিভাশালী ১০ জন নারী চিত্রনাট্যকার যা উক্ত ধাবাহিকের চরিত্রগুলোকে দিয়েছে অনন্য গভীরতা। যা দর্শককে পর্দা থেকে এক মুহূর্তের জন্যেও চোখ সরাতে দিবে না।

বার্তা২৪

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + eleven =