‘দামপাড়া’ সিনেমায় গাইলেন মমতাজ

অভিনেত্রী আশনা হাবিব ভাবনার তৃতীয় সিনেমা ‘দামপাড়া’। এর একমাত্র গানে কণ্ঠ দিয়েছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ। পর্দায় গানটির সঙ্গে ঠোঁট মেলাবেন ভাবনা।

‘নাই কোথাও তুমি নাই বুকের শূন্যতায়/ মুনিয়ার ঝাঁক ছটফট ডানা ঝাপটায়’-এমন কথার গানটির কথা লিখেছেন আনন জামান। সুর-সংগীত ইমন চৌধুরীর। রোববার (২৪ এপ্রিল) রাতে রাজধানীর একটি স্টুডিওতে গানটি রেকর্ডিং সম্পন্ন হয়। সেসময় উপস্থিত ছিলেন ভাবনাও।

তিনি বলেন, ‘মমতাজ আপা আমার জন্য অনেক লাকি। আমার প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’-এ তার কণ্ঠে শক্তিশালী গায়কীতে মুগ্ধ ছিলাম। আবারও তিনি আমার জন্য গেয়েছেন। এটি এই সিনেমার একমাত্র গান। আমি চাই আমার সব সিনেমায় মমতাজ আপার গান থাকুক।’

মুক্তিযুদ্ধে চট্টগ্রামে কর্মরত পুলিশ কর্মকর্তা শামসুল ইসলামের বীরত্ব ও আত্মত্যাগের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘দামপাড়া’। আনন জামানের গল্প, চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি পরিচালনায় রয়েছেন শুদ্ধমান চৈতন। প্রযোজনায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ।

এতে শামসুল ইসলামের চরিত্রে অভিনয় করছেন নায়ক ফেরদৌস আহমেদ, তার স্ত্রী মাহমুদা হক চৌধুরীর ভূমিকায় আছেন আশনা হাবিব ভাবনা। এরই মধ্যে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই গানটিরও দৃশ্যধারণ হবে বলে জানা যায়।

বাংলানিউজ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

twenty − 12 =