‘দিদি নাম্বার ওয়ানে’ আসছেন মমতা

ভারতীয় বেসরকারি টিভি চ্যানেলের রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন মমতা ব্যানার্জি। তার সঙ্গে সেই শোয়ে অংশ নেবেন সৌরভ গাঙ্গুলির স্ত্রী নৃত্যশিল্পী ডোনা গঙ্গোপাধ্যায়। আগামী বুধবার (২১ ফেব্রুয়ারি) শোয়ের শুটিং হবে বলে জানা গেছে।

এ শোয়ের উপস্থাপক ও অভিনেত্রী রচনা ব্যানার্জী সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে দেখা করে তাকে সেখানে অংশ নেওয়ার আমন্ত্রণ জানান। সম্প্রচারকারী চ্যানেল সূত্রে জানা গেছে, মমতা সম্মতি দিয়েছিলেন। এরপরই শুটিংয়ের দিনক্ষণ নিয়ে তোড়জোড় শুরু হয়েছে।

নির্ধারিত হয়েছে পর্বটির দৃশ্য ধারণের সময়। ২১ ফেব্রুয়ারি এর দৃশ্য ধারণ করা হবে। ঘটনাচক্রে, প্রথমে ওই দিন মমতার পাঞ্জাবে যাওয়ার কথা ছিল। কিন্তু কৃষক বিক্ষোভের কারণে মমতা সেই সফর আপাতত স্থগিত করেছেন। ফলে শেষ মুহূর্তে কোনো জরুরি কাজ না থাকলে মমতা ওই দিন শুটিংয়ে অংশ নেবেন।

থাকার কথা ডোনারও। ডোনা এর আগে সৌরভ পরিচালিত শো ‘দাদাগিরি’ শোতে অংশ নিয়েছেন। তবে ‘দাদা’র সঙ্গে একই শোয়ে থাকলেও ‘দিদি’র সঙ্গে এই প্রথম তিনি কোনো টেলিভিশন রিয়েলিটি শোয়ে অংশ নিতে যাচ্ছেন।

সাধারণত ‘দিদি নাম্বার ওয়ান’ অনুষ্ঠানে চারজন প্রতিযোগী থাকেন। মমতা এবং ডোনা ছাড়াও তৃতীয় প্রতিযোগী হিসেবে প্রবীণ গায়িকা অরুন্ধতী হোম চৌধুরীর কথা চিন্তা করা হচ্ছে। তবে চতুর্থ প্রতিযোগী কে হবেন, তা রোববার পর্যন্ত জানা যায়নি। চেষ্টা চলছে কোনো খ্যাতিমান নারীকে আনার।

সেই পর্বে প্রতিযোগীদের জন্য গান গাইতে আমন্ত্রণ জানানো হয়েছে কীর্তন গায়িকা তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি, গায়ক রূপঙ্কর বাগচি এবং শিবাজি চট্টোপাধ্যায়কে। চতুর্থ প্রতিযোগীর জন্য চতুর্থ গায়ক কে হবেন, তা জানা যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

17 − eleven =