দুই বাংলার মিলনমেলা আরব আমিরাতে

বিজয়ের পঞ্চাশ বছর উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করা হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠানের। তাতে দেশের একঝাঁক তারকা শিল্পী যোগ দেবেন। পাশাপাশি এতে অংশ নেবেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত তারকা শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চ্যাটার্জি। ফেসবুক ও ইনস্টাগ্রামে একটি পোস্টার পোস্ট করে এসব তথ্য জানিয়েছেন শ্রীলেখা।

প্রকাশিত পোস্টারে দেখা যায়, সাকিব আল হাসানকে। এছাড়াও রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, চিত্রনায়িকা পূর্ণিমা, সাদিয়া ইসলাম মৌ, সংগীতশিল্পী মমতাজ বেগম, শ্রীলেখা মিত্র, শ্রাবন্তী চ্যাটার্জি। তাতে লেখা রয়েছে—‘বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন।’ ক্যাপশনে শ্রীলেখা লিখেছেন—‘আমাকে দুবাই ডাকছে।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ১৮ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে এই সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে আমন্ত্রণ পেয়েছেন বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানসহ অনেক তারকা। এ তালিকায় রয়েছেন—অভিনেতা ফেরদৌস, মমতাজ বেগম, পূর্ণিমা। পাশাপাশি বিজয় দিবসের অনুষ্ঠানে ডাক পেয়েছেন টলিউডের দুই তারকা শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চ্যাটার্জি।

জানা যায়, দুবাইয়ের এই অনুষ্ঠানে প্রবেশের জন্য শনিবার দুপুরের আগেই রেজিস্ট্রেশন করতে হবে। তবে সেখানকার প্রবাসী বাংলাদেশিরা বিনামূল্য প্রবেশ করতে পারবেন।

রাইজিংবিডি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × 2 =