দেখা গেল ‘রশমি রকেট’ ছবির ট্রেলার

তাপসী পান্নু অভিনীত ‘রশমি রকেট’ ছবির ২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলার বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে। যা দেখে বাংলার অ্যাথলিট পিংকি প্রামাণিকের কথা মনে পড়ে যেতেই পারে।

ছবির কেন্দ্রীয় চরিত্র রশমি (তাপসী পান্নু) অবশ্য গুজরাটের অ্যাথলিট। অত্যন্ত প্রতিভাবান। আচমকা তাকে শারীরিক পরীক্ষা দিতে যেতে হয়। যারপর তার নারীত্ব নিয়েই প্রশ্ন ওঠে। ঠিক যেমনটা ২০১২ সালে বাংলার অ্যাথলিট পিংকি প্রামাণিকের ক্ষেত্রে হয়েছিল। দৌড়বিদ পিংকি নারী না পুরুষ, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। পরে পিংকি জানিয়েছিলেন, তিনি নারী। অ্যাথলিট হওয়ার কারণে তাকে এমন কিছু ইঞ্জেকশন নিতে বলা হয়েছিল, যাতে শারীরিক তার গঠনে পরিবর্তন আসে।

ছবির ট্রেলারে রশমির লড়াইও যেন অনেকটা পিংকির মতো। এর আগে ছবির বিষয়ে কথা বলতে গিয়ে তাপসী জানান, এই কাহিনি এক্কেবারে আলাদা। চিত্রনাট্য শোনা মাত্রই ছবিতে অভিনয়ের জন্য সম্মতি জানিয়েছিলেন নায়িকা। তারপর কঠিন পরিশ্রম করে অ্যাথলিটের মতো বডি তৈরি করেন তাপসী। তার সেই পরিশ্রমের ঝলক ট্রেলারে দেখা যাচ্ছে।

ছবিতে রশমির মায়ের চরিত্রে অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক। সেনা অফিসার তথা রশমির প্রেমিকের ভূমিকায় রয়েছেন প্রিয়াংশু পেইনিউলি। তবে আইনজীবীর চরিত্রে নজর কেড়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথমে ‘পাতাললোক’ সিরিজের হাতোড়া ত্যাগী, তারপর ‘আনকহি কাহানিয়া’ ছবির প্রদীপের চরিত্রে দর্শকদের মন জয় করেছেন বাংলার অভিনেতা। সেই ধারা এ ছবিতেও বজায় রাখতে চলেছেন তিনি। ট্রেলারে তেমন আভাসই মিলল। সিনেমা হলে নয় Zee5 প্ল্যাটফর্মে ১৫ অক্টোবর থেকে দেখা যাবে ‘রশমি রকেট’।

সংবাদ প্রতিদিন

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

3 × five =